ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আজ যেসব সড়কে যান চলাচ‌ল বন্ধ

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৩৯, ১৫ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আজ যেসব সড়কে যান চলাচ‌ল বন্ধ

নিজস্ব প্রতিবেদক : আজ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। এদিন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং মন্ত্রিপরিষদ সদস্যরা ধানমন্ডি-৩২ নম্বরে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

বুধবার ভো‌রে ধানমন্ডিতে পুষ্পার্ঘ্য অর্পণ অনুষ্ঠান শেষ হওয়ার আগ পর্যন্ত ধানমন্ডি-২৭ নম্বর সড়কের পূর্বপাশ থেকে রাসেল স্কয়ার ও কলাবাগান হয়ে ধানমন্ডি ২ নম্বর রোড ক্রসিং পর্যন্ত (মিরপুর রোড) বন্ধ থাকবে। এ সময় কোনো যানচলাচল করতে দেওয়া হবে না।

ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) এক বিজ্ঞপ্তিতে   জানিয়েছে, গাবতলীর দিক থেকে মিরপুর রোড হয়ে আগত যানবাহনকে মানিক মিয়া এভিনিউ থেকে বামে মোড় নিয়ে ফার্মগেটের দিকে, নিউমার্কেটমুখী যানবাহনকে ধানমন্ডি-২৭ নম্বর পূর্বপাশ থেকে ২৭ নম্বর রোড পশ্চিম পাশ হয়ে সাত মসজিদ রোড-ধানমন্ডি-২ নম্বর রোড, সিটি কলেজ হয়ে সায়েন্স ল্যাবরেটরির দিকে যাবে।

এ ছাড়া শাহবাগ বা নিউমার্কেট থেকে সায়েন্স ল্যাবরেটরির দিকে আসা গাবতলী ও বিমানবন্দরগামী গণপরিবহনগুলো ধানমন্ডি-২ নম্বর রোড হয়ে জিগাতলা-সাত মসজিদ রোড-ধানমন্ডি-২৭ নম্বর রোড পশ্চিম মাথা হয়ে ২৭ নম্বর রোড পূর্ব মাথা হয়ে যাবে। পান্থপথ ক্রসিং থেকে রাসেল স্কয়ারের দিকে গাড়ি চলাচল বন্ধ থাকবে বলে জানায় ডিএমপি।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী পুষ্পার্ঘ্য অর্পণ শেষে ভেন্যু ত্যাগ করার পর সাধারণ জনগণ শ্রদ্ধা নিবেদন করতে আসবেন। এ সময় সাধারণ জনসাধারণের গাড়িগুলো রাসেল স্কয়ার থেকে ধানমন্ডি ৬ নম্বর রোডের উভয় পার্শ্বে এক লাইনে এবং রাসেল স্কয়ার থেকে পান্থপথ ক্রসিং পর্যন্ত উত্তর লেনে এক লাইনে গাড়ি পার্কিং করা যাবে।

 

 

 

রাই‌জিং‌বি‌ডি/ঢ‌াকা/১৫ আগস্ট ২০১৮/নূর/ইভা 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়