ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পুলিশের হাতে আটক টটেনহাম গোলরক্ষক

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৮, ২৫ আগস্ট ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশের হাতে আটক টটেনহাম গোলরক্ষক

ক্রীড়া ডেস্ক: ইংলিশ লিগে সোমবার ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হবে টটেনহাম হটস্পার। এর আগে পুলিশের হাতে আটক হয়েছেন ক্লাবটির অভিজ্ঞ গোলরক্ষক হুগো লরিস।

মাতাল অবস্থায় গাড়ি চালানোর জন্য লরিসকে আটক করে পশ্চিম লন্ডনের পুলিশ। শুক্রবার সকালে গ্লউচেস্টারে পুলিশের নিয়মিত টহলের সময় ধরা পড়েন লরিস। তবে পুলিশের হাতে আটক হওয়ার পর জামিনে মুক্ত হয়েছে তার। নিজের এমন কাজের জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেন তিনি। মেট্রোপলিটন পুলিশ জানায়, লরিসকে জামিনে মুক্তি দেওয়া হয়েছে। তবে আগামী ১১ সেপ্টেম্বর মঙ্গলবার ওয়েস্ট মিনিস্টার ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির হতে হবে তাকে।

২০১২ সালে লিয়ন থেকে টটেনহামে যোগ দিয়েছিলেন লরিস। এরপর এই ক্লাবটির হয়ে ২৫৬টি ম্যাচে মাঠে নেমেছেন ফরাসি এ গোলরক্ষক। মদ্যপ অবস্থায় গাড়ি চালানোয় দুঃখ প্রকাশ করে লরিস বলেন, ‘আমি আমার পরিবার, ক্লাব, সতীর্থ, কোচ ও সমর্থকদের কাছে দুঃখ প্রকাশ করছি। আমি আমার অপরাধ শিকার করছি এবং এটা কোনো উদাহরন হতে পারে না।’

সবশেষ রাশিয়া বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছে ফ্রান্স। ফরাসিদের ওই দলটিতে অধিনায়কের দায়িত্বে ছিলেন অভিজ্ঞ গোলরক্ষক লরিস। নিউক্যাসলের বিপক্ষে ২-১ গোলে জয় দিয়ে এবার প্রিমিয়ার লিগ অভিযান শুরু করেছে তার দল টটেনহাম। এরপর ফুলহামের বিপক্ষে ঘরের মাঠে ৩-১ গোলে জয় পায় দলটি।



রাইজিংবিডি/ঢাকা/২৫ আগস্ট ২০১৮/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়