ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪২৬, ২৫ এপ্রিল ২০১৯
Risingbd
সর্বশেষ:

রণবীর-দীপিকার বিয়ের ছবি

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১১-২০ ৬:৫১:৫৭ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-২০ ৭:০০:০৪ পিএম
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক : বলিউডের আলোচিত জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। রিল লাইফে অনেক আগেই জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। এবার রিয়েল লাইফে গাঁটছড়া বেঁধেছেন তারা। গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর কাস্টা ডিভা রিসোর্ট অ্যান্ড স্পা-তে দক্ষিণ ভারতীয় ও শিখ রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এ জুটি।

এর আগে গত ১২ নভেম্বর অনুষ্ঠিত হয় তাদের বাগদান অনুষ্ঠান। এরপর গত ১৩ নভেম্বর অনুষ্ঠিত হয় রণবীর-দীপিকার সংগীত, মেহেদি ও বিয়ের অন্যান্য আচার-অনুষ্ঠান। ১৪ নভেম্বর দক্ষিণ ভারতীয় কঙ্কানি ও ১৫ নভেম্বর শিখ রীতিতে তাদের আনন্দ কারাজ সম্পন্ন হয়।

বিয়ের ছবি যেন ফাঁস না হয় এজন্য কঠোর নিরাপত্তার ব্যবস্থা করেছিলেন রণবীর-দীপিকা। মোবাইল ডিভাইস অথবা আমন্ত্রণপত্রের কিউআর কোড স্ক্যানের পরই মিলে বিয়ের অনুষ্ঠানে প্রবেশের অনুমতি। এছাড়া প্রবেশের জন্য অতিথিদের দেয়া হয় বিশেষ এক ধরনের রিস্টব্যান্ড। বিয়ের আনুষ্ঠানিকতা যেখানে হয় সেখানে ড্রোন সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছিল। শুধু তাই নয়, পাপারাজ্জিদের রুখতে লেকে স্পিডবোট নিয়ে টহল দিয়েছেন নিরাপত্তাকর্মীরা।

তবে আজ মঙ্গলবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিয়ের বেশকিছু ছবি প্রকাশ করেছেন রণবীর-দীপিকা। সেই ছবি নিয়েই সাজানো হয়েছে ফটো ফিচার।

 


এক ফ্রেমে বন্দি রণবীর-দীপিকা

 


বিয়ের অনুষ্ঠানে হাস্যজ্জ্বল দীপিকা

 


প্রার্থনারত বর-কনে

 


প্রার্থনারত রণবীর, পাশে হাস্যজ্জ্বল দীপিকা

 


দক্ষিণ ভারতীয় রীতিতে বিয়ের আচার পালন করছেন রণবীর-দীপিকা

 


ঘনিষ্ঠজনদের সঙ্গে মেহেদি হাতে রণবীর-দীপিকা

 


রণবীর সিংয়ের মুখে খাবার তুলে দিচ্ছেন নববধূ দীপিকা

 


বিয়েতে নাচছেন রণবীর

 

রাইজিংবিডি/ঢাকা/২০ নভেম্বর ২০১৮/মারুফ/শান্ত

Walton Laptop
     
Walton AC
Marcel Fridge