ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

তিন বছর পর সাই পল্লবী

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:৫৩, ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তিন বছর পর সাই পল্লবী

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। ২০১৫ সালে ‘প্রেমাম’ সিনেমার মাধ্যমে মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। এতে অভিনয় করে দর্শকদের যেমন নজর কাড়েন, তেমনি জিতে নেন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা অভিষেক অভিনেত্রীর পুরস্কার।

২০১৬ সালে মালায়ালাম ভাষার ‘কালি’ সিনেমায় সর্বশেষ দেখা যায় সাই পল্লবীকে। এরপর আর কোনো মালায়ালাম সিনেমায় অভিনয় করেননি এই অভিনেত্রী। প্রায় তিন বছর পর আবারো মালায়ালাম ভাষার একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, মালায়ালাম ভাষার একটি সিনেমা নির্মাণের মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে অভিষেক হচ্ছে বিবেকের। নাম ঠিক না হওয়া এ সিনেমায় অভিনয় করবেন সাই পল্লবী। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন মালায়ালাম সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা ফাহাদ ফজিল। থ্রিলার ঘরানার সিনেমাটির চিত্রনাট্য রচনা করছেন পিএফ ম্যাথিউ। সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। খুব শিগগির শুটিং শুরু হবে।   

২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন সাই পল্লবী। ২০১৫ সালে মালায়ালাম ভাষার ‘প্রেমাম’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর ‘ফিদা’, ‘এমসিএ’, ‘মারি টু’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন এই অভিনেত্রী। শুধু তাই নয়, চলচ্চিত্র সমালোচকদের ঢের প্রশংসাও কুড়ান সাই পল্লবী। বর্তমানে তামিল ভাষার ‘এনজিকে’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী।




রাইজিংবিডি/ঢাকা/৩০ জানুয়ারি ২০১৯/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়