ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অবশেষে প্রকাশ্যে আসিফ-ইথুন বাবুর ‘চুপচাপ কষ্টগুলো’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৮, ২৫ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অবশেষে প্রকাশ্যে আসিফ-ইথুন বাবুর ‘চুপচাপ কষ্টগুলো’

বিনোদন ডেস্ক : অভিমান থেকেই দীর্ঘ ১৮ বছর একসঙ্গে কোনো কাজ করেননি সংগীতশিল্পী আসিফ আকবর ও ইথুন বাবু। কিছুদিন আগে অভিমান ভুলে ইথুন বাবুর কথা, সুর ও সংগীতে ‘চুপচাপ কষ্টগুলো’ শিরোনামের গানে কণ্ঠ দেন আসিফ। গাটিতে ইথুন বাবুর সঙ্গে সহযোগিতা করেন রোজেন।

তারপর থেকেই গানটি নিয়ে দর্শক-শ্রোতাদের মধ্যে বেশ আগ্রহ লক্ষ্য করা যায়। অবশেষে অপেক্ষায় অবসান ঘটেছে। গতকাল রোববার সন্ধ্যায় ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে গানটি নিয়ে নির্মিত মিউজিক ভিডিও। এতে আসিফ আকবরের সঙ্গে দ্বিতীয়বারের মতো মডেল হয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার বহুল আলোচিত প্রতিযোগী জান্নাতুল নাঈম এভ্রিল। গানটির ভিডিও নির্মাণ করেছেন ইথুন বাবু। কোরিওগ্রাফি করেছেন হাবিব।

সংগীতশিল্পী আসিফ আকবর ২০০১ সালে ‘ও প্রিয়া তুমি কোথায়’ শিরোনামের গানটি গেয়ে আকাশচুম্বী জনপ্রিয়তা পান। গানটির গীতিকার, সুরকার ও সংগীতায়োজক ছিলেন ইথুন বাবু। তারপর দীর্ঘ ১৮ বছর আর একসঙ্গে কাজ করেন নি আসিফ ও ইথুন বাবু।

এর আগে আসিফ আকবর বলেন, ‘এই গান নিয়ে অন্যরকম একটা ভালো লাগা কাজ করছে। কারণ প্রথম কাজ তার সঙ্গেই করেছিলাম। তারপর একটা অভিমান আমাদের তৈরি হয় কিন্তু সেটা এখন আর নেই। আবারো নিয়মিত কাজ করার ইচ্ছা আছে। নতুন এ গানও বেশ ভালো হয়েছে। আশা করছি, শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।’

ইথুন বাবু বলেন, ‘আমি নিয়মিত গান লিখি, সুর করি। আসিফের সঙ্গে ১৮ বছর ধরে কোনো কাজ করা হয়নি। অনেকদিন পর দুই ভাই একসঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। আশা করছি, আসিফের গাওয়া গানটি সবার ভালো লাগবে।’

ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বালালিংক ভাইবে।

দেখুন : ‘চুপচাপ কষ্টগুলো’ গানটি।

 


 

রাইজিংবিডি/ঢাকা/২৫ ফেব্রুয়ারি ২০১৯/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়