ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘১৯৭২ সাল থেকেই আ.লীগ সন্ত্রাসী কার্যক্রম করে আসছে’

তানভীর হাসান তানু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৯, ২৪ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘১৯৭২ সাল থেকেই আ.লীগ সন্ত্রাসী কার্যক্রম করে আসছে’

ঠাকুরগাঁও প্রতিনিধি : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, কানাডার কোনো এক আদালতে বিএনপিকে সন্ত্রাসী দল বলে রায় দিয়েছে। এতে আওয়ামী লীগ মহাখুশি। এ নিয়ে সংসদে তারা বলেছে, বিএনপিকে সন্ত্রাসী সংগঠন ঘোষণা দিয়ে নিবন্ধন বাতিল করা হোক। সন্ত্রাস যদি করে থাকে, সন্ত্রাস যদি কেউ শিখিয়ে থাকে সেটা আওয়ামী লীগ সরকার ১৯৭২ সাল থেকে করে আসছে।

শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও গেস্ট হাউজে জেলা বিএনপির আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা বলেন।

‘আওয়ামী লীগ নিজে নিজেই এখন মারামারি করে মরছে। এই আওয়ামী লীগ ৩০ হাজার কৃষক যুবককে হত্যা করেছে। আওয়ামী লীগই সন্ত্রাস করে। বিএনপি কোনো দিন সন্ত্রাস করে না। সেই কানাডার রায়ের সঙ্গে বাংলাদেশ বিএনপির কোনো সম্পর্ক থাকতে পারে না,’ বলেন বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, ‘নির্বাচন কমিশন জনগণের আশা পূরণ করেনি। আমরা হতাশ হয়েছি। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। আমরা নির্বাচনের মাধ্যমেই সরকারের পরিবর্তন দেখতে চাই।’

ঠাকুরগাঁও জেলা বিএনপির আহ্বায়ক তৈমুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিক আদনান প্রমুখ।



রাইজিংবিডি/ঠাকুরগাঁও/২৪ ফেব্রুয়ারি ২০১৭/তানভীর হাসান তানু/রিশিত/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়