ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাজধানীতে বিএনপির বর্ণাঢ্য র‌্যালি

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৮, ২৬ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজধানীতে বিএনপির বর্ণাঢ্য র‌্যালি

জ্যেষ্ঠ প্রতিবেদক : ‘মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’ উপলক্ষে রাজধানীতে বর্ণাঢ্য র‌্যালি করেছে বিএনপি।

রোববার দুপুর সাড়ে ৩টার দিকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই র‌্যালির উদ্বোধন করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

র‌্যালিটি দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে শান্তিনগর মোড় হয়ে মালিবাগে গিয়ে শেষ হয়।

এর আগে র‌্যালিতে অংশ নিতে দুপুর থেকেই নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জড়ো হতে শুরু করেন বিএনপি এবং দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। ফুল দিয়ে ঘোড়ার গাড়ি সাজিয়ে, ছোট ছোট পিকআপ ভ্যান সাজিয়ে, ব্যান্ড বাজিয়ে নেচে গেয়ে র‌্যালিতে অংশ নেন নেতাকর্মীরা।

এদিকে বিএনপির র‌্যালিতে বিপুল সংখ্যক নেতাকর্মীর অংশগ্রহণের কারণে রাজধানীর কাকরাইল থেকে মালিবাগ-মৌচাক মোড়, কাকরাইল থেকে মৎসভবন রোড, বিজয়নগর রোড, মতিঝল থেকে নয়াপল্টনের রোড এবং দৈনিক বাংলা থেকে ফকিরাপুল মোড় পর্যন্ত ব্যাপক যানজটের সৃষ্টি হয়। র‌্যালিকে কেন্দ্র করে যে কোনো ধরনের অনাকাক্সিক্ষত পরিস্থিতি এড়াতে সংশ্লিষ্ট এলাকার মোড়ে মোড়ে পুলিশের সতর্ক অবস্থান দেখা গেছে।

র‌্যালিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ শাহজাহান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ দলটির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী যোগ দেন।



রাইজিংবিডি/ঢাকা/২৬ মার্চ ২০১৭/রেজা/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়