ঢাকা, শুক্রবার, ১ পৌষ ১৪২৪, ১৫ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

ঘরোয়া আড্ডায় নাসিরুদ্দিন শাহ-রুনা লায়লা

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-২১ ৫:২৭:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২২ ৮:০৯:২৮ এএম
ঘরোয়া আড্ডায় রুনা লায়লা, নাসিরুদ্দিন শাহসহ অন্যান্যরা

বিনোদন ডেস্ক : ঘরোয়া আড্ডায় সময় কাটালেন দুই কিংবদন্তি ভারতীয় অভিনেতা নাসিরুদ্দিন শাহ ও সংগীতশিল্পী রুনা লায়লা। গতকাল বৃহস্পতিবার (২০ এপ্রিল) রুনা লায়লার ভাইয়ের বাসায় এই দুই কিংবদন্তির পরিবারের সদস্যরা একসঙ্গে সময় কাটান।

এ আড্ডায় জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীরও উপস্থিত ছিলেন। আড্ডার কিছু স্থিরচিত্র আঁখি তার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। এ আড্ডায় উপস্থিত ছিলেন-নাসিরুদ্দিন শাহ, স্ত্রী রত্না পাঠক, কন্যা হিবা শাহ, রুনা লায়লা, আলমগীরসহ আরো অনেকে।

গতকাল বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুর ১২টায় জেট এয়ারওয়েজের একটি বিমানে ভারতের মুম্বাই থেকে ঢাকায় পৌঁছান নাসিরুদ্দিন শাহ। ব্লুজ কমিউনিকেশনসের আমন্ত্রণে ঢাকায় এসেছেন তিনি। আজ শুক্রবার (২১ এপ্রিল) সন্ধ্যা ৭টায় মঞ্চস্থ হবে নাটক ‘ইসমত আপাকে নাম’। রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি মিলনায়তনে পারফর্ম করবেন নাসিরুদ্দিন শাহ ও তার স্ত্রী রত্না পাঠক শাহ এবং মেয়ে হিবা শাহসহ তার দল মোটলি। নাটকটি নির্দেশনা দিয়েছেন নাসিরুদ্দিন শাহ।

গতকালের আড্ডায় থাকলেও আজ নাসিরুদ্দিন শাহর পারফরম্যান্স দেখতে পারছেন না রুনা লায়লা। কারণ আজ সকালেই তিনি লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন বলে জানিয়েছেন আঁখি আলমগীর।



রাইজিংবিডি/ঢাকা/২১ এপ্রিল ২০১৭/শান্ত/মারুফ   

Walton
 
   
Marcel