ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

নেতাদের বিভেদ ভুলে ঐক্যের নির্দেশ কাদেরের

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৪, ২৫ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নেতাদের বিভেদ ভুলে ঐক্যের নির্দেশ কাদেরের

নিজস্ব প্রতিবেদক : ঢাকার সাভার উপজেলা ও মানিকগঞ্জ জেলা নেতাদের ঐক্যবদ্ধ হয়ে নেতাদের বিভেদ ভুলে আগামী নির্বাচনে জয়ের লক্ষে দলের মধ্যে ঐক্য প্রতিষ্ঠার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত এক বৈঠকে তিনি এ নির্দেশ দেন।

তৃণমূলের অভ্যন্তরীণ কোন্দল মিটিয়ে নেতাদের মধ্যে বিভেদ কমানোর লক্ষেই আওয়ামী লীগ ধারাবাহিকভাবে বৈঠক শুরু করেছে। বৈঠকে আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, ড. আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেলক, একেএম এনামুল হক শামীম, মুহিবুল হাসান চৌধুরী নওফেল, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপদপ্তর ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সংস্কৃতি সম্পাদক অসীম কুমার উকিল, কমিটির সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। মানিকগঞ্জের আওয়ামী লীগের দলীয় এমপি ও স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন, নাইমুর রহমান দূর্জয়, সাভারের এমপি ডা. এনামুর রহমানও উপস্থিত ছিলেন বৈঠকে।

দলীয় সূত্র জানায়, ওবায়দুল কাদের নেতাদের উদ্দেশ্যে বলেন, আগামী নির্বাচন হবে প্রতিযোগিতামূলক। নিজেদের দূরত্ব কমাতে না পারলে, নিজেরা এক হতে না পারলে দল জিততে পারবে না। তাই যার যে সমস্যা রয়েছে তা মিটিয়ে ফেলুন। নিজেরা না পারলে কেন্দ্রকে জানান, কেন্দ্র থেকে নেতারা গিয়ে তা সমাধান করবেন।

সূত্রমতে, বৈঠকে ডা. এনামকে সাভারের নেতাদের সঙ্গে নিয়ে কাজ করতে বলেন। আর মানিকগঞ্জের নেতাদের জেলা সাধারণ সম্পাদক আব্দুল সালামসহ অন্যদের সঙ্গে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে বলেন।



রাইজিংবিডি/ঢাকা/২৫ এপ্রিল ২০১৭/নৃপেন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়