ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

প্রধানের মৃত্যুতে খালেদা জিয়ার শোক

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৪, ২১ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রধানের মৃত্যুতে খালেদা জিয়ার শোক

জ্যেষ্ঠ প্রতিবেদক : ২০ দলীয় জোটের অন্যতম শরিক জাগপার সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ শফিউল আলম প্রধানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

রোববার দুপুরে এক শোক বাণীতে তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রয়াত শফিউল আলমকে কীর্তিমান রাজনীতিবিদ অভিহিত করে খালেদা জিয়া বলেন, ‘তার মৃত্যুতে দেশের সাধারণ মানুষের মতো আমিও গভীরভাবে সমব্যথী। শফিউল আলম প্রধান ছিলেন দেশমাতৃকার মুক্তি সংগ্রামের একজন বলিষ্ঠ সংগঠক। দেশের স্বায়ত্ত-শাসনের আন্দোলন থেকে শুরু করে বাক-ব্যক্তি ও নাগরিক স্বাধীনতাসহ সব গণতান্ত্রিক আন্দোলনে তিনি ছিলেন অগ্রপথিক।’

রোববার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে শফিউল আলম প্রধান ইন্তেকাল করেছন। তার বয়স হয়েছিল ৭৫ বছর।

সাহেরা হোসেনের মৃত্যুতে শোক
রোববার পৃথক শোক বার্তায় বিএনপির প্রয়াত মহাসচিব খন্দকার দেলোয়ার হোসেনের সহধর্মিনী বেগম সাহেরা হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি মরহুমার রুহের মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শনিবার রাতে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন বেগম সাহেরা হোসেন।

এদিকে পৃথক শোকবার্তায় জাগপার সভাপতি শফিউল আলম প্রধান ও বেগম সাহেরা হোসেনের  মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।



রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৭/রেজা/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়