ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে কুপিয়েছে বখাটেরা

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৪, ১৮ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে কুপিয়েছে বখাটেরা

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের সাতপাড় হাইস্কুলের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ইভটিজিং করায় এর প্রতিবাদ করলে এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করেছে বখাটেরা। এই ঘটনায় তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ রোববার সন্ধ্যায় সদর উপজেলার বৌলতলী বাজারে এই ঘটনা ঘটে। আহত যুবক সুমনকে (২০) গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি কর হয়েছে।

গ্রেপ্তারকৃত বখাটেরা হলেন- সদর উপজেলার বনগ্রামের মোস্তফা সিকদারের ছেলে রুবেল সিকদার (১৪), একই গ্রামের শাহীন সরদারের ছেলে সাকিব সরদার (১৪) ও খাটিয়াগড় গ্রামের ফেলান শেখের ছেলে শরিফুল শেখ (১৬)।

বৌলতলী তদন্ত কেন্দ্রের এসআই মো. ফরিদুজ্জামান জানান, সাতপাড় হাইস্কুলের ৭ম শ্রেণির ওই ছাত্রী বৌলতলী বাজারে ঈদের কেনাকাটা করতে আসে। এ সময় গ্রেপ্তারকৃত ওই তিন বখাটে তাকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করতে থাকে। সুমন বখাটেদের বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ওই যুবকরা সুমনকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করে। এ সময় স্থানীয়রা উদ্ধার করে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই তিন বখাটেকে গ্রেপ্তার করে পুলিশ। এই ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেছে।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/১৮ জুন ২০১৭/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়