ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এরশাদ-রওশন ঈদ করবেন ঢাকায়

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ২৫ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এরশাদ-রওশন ঈদ করবেন ঢাকায়

জ্যেষ্ঠ প্রতিবেদক : বরাবরের মতো এবারও ঢাকায় ঈদ করবেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, তার সহধর্মিনী ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি।

ছেলে এরিখ এরশাদ ও স্ত্রীকে সঙ্গে নিয়েই রাজধানীর বনানীর কার্যালয়ে দলের নেতা-কর্মী, সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

জানা গেছে, প্রতি বছরের মতো এবারও রাজধানী ‍গুলশানের আজাদ মসজিদে ঈদের নামাজ আদায় করবেন প্রাক্তন  রাষ্ট্রপতি এরশাদ। তার সঙ্গে একই মসজিদে ঈদের জামাত আদায় করবেন দলের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তর সভাপতি এস এম ফয়সল চিশতি, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদসহ দলের শীর্ষ পর্যায়ের নেতারা। নেতারা পার্টির চেয়ারম্যান ও জ্যেষ্ঠ কো-চেয়ারম্যানের সঙ্গে ঈদ শুভেচ্ছায় অংশ নেবেন।

এইচ এম এরশাদ বনানী কাযালয়ে ঈদ শুভেচ্ছা শেষে দুপুরে বারিধারার বাসায় বিশ্রাম নেবেন। সেখান থেকে সন্ধ্যার দিকে রাষ্ট্রপতি অ্যাডভোকেট আব্দুল হামিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে যাবেন বঙ্গ ভবনে। বিরোধীদলীয় নেতা রওশন এরশাদও যাবেন সেখানে। এরশাদ ও রওশন দুজনই আগেভাগে নিজেদের নির্বাচনী এলাকায় গিয়ে সবস্তরের মানুষের সঙ্গে দেখা-সাক্ষাৎ করে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদেরও ঢাকায় ঈদ করবেন। উত্তরা এলাকায় ঈদের জামাত শেষে বড়ভাই এরশাদের সঙ্গে বনানী কার্যালয়ে ঈদ শুভেচ্ছায় অংশ নেবেন।

দলের মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার পবিত্র ওমরা পালন শেষে রোববার দেশে ফিরবেন। ঈদের জামাত আদায় করবেন নির্বাচনী এলাকা পটুয়াখালীতে। সেখানে মা বাবার কবর জিয়ারত শেষে স্থানীয় নেতা-কর্মীসহ এলাকার মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।

প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি নির্বাচনী এলাকা শ্যামপুর-কদমতলী, এস এম ফয়সল চিশতী বনানী কাযালয়ে, মীর আব্দুস সবুর আসুদ নির্বাচনী এলাকা ঢাকা-৫ এ নেতা-কর্মী ও সর্বস্তরের নেতা-কর্মীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।

তা ছাড়া প্রেসিডিয়াম সদস্য ও অ্যাডভোকেট কাজী ফিরোজ রশীদ ঢাকায়, মো. মশিউর রহমান রাঙ্গা রংপুরে, মুজিবুল হক চুন্নু কিশোরগঞ্জে, ফখরুল ইমাম ময়মনসিংহে, ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন রাজু কুমিল্লায়, যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি নির্বাচনী এলাকা সোনারগাঁও ঈদের জামাত শেষে নিজ নিজ এলাকার মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী ও প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব সোলায়মান আলম শেঠ চট্টগ্রামের জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদে ঈদের জামাত আদায় করবেন। মাহমুদুল ইসলাম নামাজ শেষে নির্বাচনী এলাকা বাশখালীতে, সোলায়মান আলম শেঠ চকবাজারে নিজ কার্যালয়ে সর্বস্তরের নেতা-কর্মীর সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। 

ঢাকার বাইরে বিদেশে ঈদ করবেন জাতীয় পার্টির সংসদ সদস্য সেলিম উদ্দিন, মহিলা পার্টির সেক্রেটারি অনন্যা হোসেন মৌসুমী।



রাইজিংবিডি/ঢাকা/২৫ জুন ২০১৭/নঈমুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়