ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

তাজের মায়ের মৃত্যুতে এরশাদের শোক

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫১, ২২ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তাজের মায়ের মৃত্যুতে এরশাদের শোক

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমানের মা জমিরুন নেসার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

মঙ্গলবার এক শোকবার্তায় প্রাক্তন রাষ্ট্রপতি বলেন, মরহুমা জমিরুন নেসা একজন পরহেজগার মহিলা ছিলেন। এলাকায় দলমত নির্বিশেষে সবাই তাকে শ্রদ্ধা করতেন। তার মৃত্যুতে এলাকাবাসী এক মহিয়সী নারিকে হারাল। তিনি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমাবেদনা জানান।

মহাসচিবের শোক : পৃথক এক শোকবার্তায় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার জমিরুন নেসার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

তাজ রহমানের মাতা জমিরুন নেসা (৭৮) বার্ধক্যজনিত কারণে মঙ্গলবার ভোরে রাজধানীর বারডেম হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি ৪ ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের প্রথম নামাজে জানাজা বনানী মসজিদে অনুষ্ঠিত হয়। বাদ আসর সিলেটের বিরিয়ানীবাজারে দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়। জানায়ায় আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীরা অংশ নেন। পরে তাকে স্থানীয় আংগুরা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



রাইজিংবিডি/ঢাকা/২২ আগস্ট ২০১৭/নঈমুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়