ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ত্রাণ কাজে সহায়তার আহ্বান ওয়ার্কার্স পার্টির

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৩, ২২ আগস্ট ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ত্রাণ কাজে সহায়তার আহ্বান ওয়ার্কার্স পার্টির

জ্যেষ্ঠ প্রতিবেদক : বন্যা কবলিত এলাকায় ত্রাণ বিতরণের কাজে সহায়তা করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি।

মঙ্গলবার রাজধানীর তোপখানা রোডে পার্টির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত দলের বন্যা ও ত্রাণ কমিটির এক সভায় এ আহ্বান জানানো হয়।

সভায় সভাপতিত্ব করেন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি।

সভায় কৃষক সমিতির সভাপতি নুরুল হাসান, বন্যা ও ত্রাণ সমন্বয় কমিটির সদস্য জাকির হোসেন, মোস্তফা আলমগীর রতন, জাতীয় শ্রমিক ফেডারেশনের সভাপতি কামরুল আহসান, যুব মৈত্রীর কেন্দ্রীয় সহ সভাপতি মো. তৌহিদ, মুর্শিদা আক্তার ডেইজী, সহসাধারণ সম্পাদক মাহমুদুল হক, ছাত্র মৈত্রীর সভাপতি ফারুক আহমেদ রুবেল, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জান বিবর্তন প্রমুখ।

যে সমস্ত এলাকায় বন্যার পানি নেমে গেছে সে সমস্ত এলাকায় কৃষি পুনর্বাসনের জন্য বীজ সরবরাহ, বীজতলা তৈরি এবং বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের জন্য বই-খাতা সরবরাহ এবং ক্ষতিগ্রস্ত শিক্ষা প্রতিষ্ঠান পূনর্বাসনে পার্টির কর্মীদের সহায়তার সিদ্ধান্ত হয়।

বন্যার ক্ষয়ক্ষতি পুষিয়ে নিতে কৃষি পুনর্বাসনের কাজ অগ্রাধিকারের ভিত্তিতে গ্রহণ করার জন্য সভায় আহ্বান জানানো হয়।

উল্লেখ্য, ইতিমধ্যে পার্টির উদ্যোগে তিনটি এলাকায় বন্যা দুর্গতদের মধ্যে খাদ্যসহ প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করা হয়েছে। রংপুরে কয়েকটি এলাকায় বীজ তৈরির কাজ চলছে। গাইবান্ধায় পার্টির উদ্যোগে সাতটি উপজেলায় বীজ বিতরণ ও বীজতলা তৈরিতে সহায়তা করার উদ্যোগ নেওয়া হয়েছে। এছাড়া বন্যার্ত এলাকায় মেডিকেল টিম ও ঔষধাদি প্রেরণ করা হয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২২ আগস্ট ২০১৭/নঈমুদ্দীন/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়