ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রিজভী ‘লায়ার অব দ্যা ইয়ার’ : হাছান মাহমুদ

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২১, ২৫ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রিজভী ‘লায়ার অব দ্যা ইয়ার’ : হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে ‘লায়ার অব দ্যা ইয়ার’ বলে অভিহিত করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

সোমবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে আয়োজিত এক মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে রিজভীকে নিয়ে তিনি এই মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, রিজভীর মিথ্যাচার মির্জা ফখরুলের মিথ্যাচারকেও ছাড়িয়ে গেছে। মিথ্যাচারের মাধ্যমে মিয়ানমারের সহিংসতাকে পুঁজি করে বিএনপি ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছে।

তিনি বলেন, মিয়ানমারে রোহিঙ্গাদের ওপর যে জাতিগত নৃশংসতা চলছে তা মেনে নেওয়া যায় না। একটি গোষ্ঠীকে নির্মূল করার জন্য মিয়ানমারে যে হত্যাযজ্ঞ চালানো হচ্ছে তার বিরুদ্ধে আজ বিশ্বব্যাপী নিন্দার ঝড় উঠেছে। নির্মমতার শিকার রোহিঙ্গা নাগরিকদের বাংলাদেশ আশ্রয় দিয়ে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মানবতাবোধের পরিচয় দিয়েছেন তা সারা বিশ্বে প্রসংশিত হয়েছে।

তিনি আরো বলেন, ‘রোহিঙ্গা ইস্যুতে বিএনপি ঘোলা পানিতে মাছ শিকার করার অপচেষ্ঠা চালাচ্ছে। মিয়ানমারের ঘটনাকে পুঁজি করে বিএনপি সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করছে।

বাংলাদেশ বৌদ্ধ কল্যাণ ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট ও উত্তর জেলা আওয়ামী লীগ নেতা স্বজন কুমার তালুকদারের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন বৌদ্ধ ধর্মীয় গুরু বিমল জ্যোতি মহাস্থবির, ধর্মসেন মহাস্থবির, জ্ঞান বরণ থের, এস লোকজিৎ থের, দিপংকর ভিক্ষু, বিজয় লক্ষ্মী মহাস্থবির, অজিত বরন বড়ুয়া, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ নেতা ও রাঙ্গুনিয়া পৌর মেয়র শাহজাহান শিকদার, রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী শাহ, কৃষকলীগ নেতা শফিকুল ইসলাম প্রমুখ।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২৫ সেপ্টেম্বর ২০১৭/রেজাউল/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়