ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রেমের গল্পে সজল-সাবা

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৮, ২৬ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেমের গল্পে সজল-সাবা

বিনোদন ডেস্ক : ছোট পর্দার ব্যস্ততম অভিনয়শিল্পী আব্দুন নূর সজল। অন্যদিকে দুই বাংলার চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন সোহানা সাবা। পাশাপাশি ছোট পর্দাতেও বেশ সরব এ অভিনেত্রী। এবার দুর্গা পূজা উপলক্ষে জুটি বেঁধে অভিনয় করলেন সজল-সাবা।

‘সিলভিয়া’ নামের একক নাটকে দেখা যাবে এ জুটিকে। হাসান উজ জামানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শাহীনা আকতার।

নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা শাহীনা আকতার রাইজিংবিডিকে বলেন, ‘গল্পের প্রধান চরিত্র সিলভিয়া। ব্যবসায়ী শফিকের একমাত্র মেয়ে। পরিবারের সঙ্গে অনেক রাগ করেই দেশের বাইরে পড়তে যান তিনি। দীর্ঘ পাঁচ বছর সে দেশে আসেনি। বাবার অসুস্থতার খবর শুনে দেশে আসতে রাজি হয় সিলভিয়া।’

তিনি আরো বলেন, ‘সিলভিয়াদের পুরোনো বাড়ি সরকার বাজেয়াপ্ত করেছে। নতুন বাড়ির ঠিকানা তার জানা নেই। ভেবেছিল দেশে ফিরে বাবার ফোনে ফোন করে বাড়ির ঠিকানা জেনে নিবে। কিন্তু বিমানবন্দরে থেকে বের হওয়ার পর বিপত্তিতে পড়ে সে। কারণ তার ব্যাগ ও মোবাইল ফোনটি ছিনতাইকারী নিয়ে যায়। এ ঘটনার পর কী করবে বুঝতে না পেরে যাত্রী ছাউনিতে এসে বসে সিলভিয়া। সিলভিয়াকে একা বসে থাকতে দেখে কথা বলে অলিন্দ নামের এক যুবক। সব কথা শুনে সিলভিয়াকে বাসায় পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দেয় এবং বাসায় আশ্রয় দেয় সে। অলিন্দর গুছানো পরিবার। তার বাসায় এসে মুগ্ধ হয় সিলভিয়া। এরপর নানা ঘটনার মাধ্যমে এগিয়ে যায় নাটকের কাহিনি।’    

‘প্রেমের গল্প নিয়ে গড়ে উঠেছে নাটকটির কাহিনি। সজল-সাবা খুবই চমৎকার অভিনয় করেছেন। ওদের পারফরম্যান্স নিয়ে নতুন করে কিছু বলার নেই। আশা করছি, দর্শকদেরও নাটকটি ভালো লাগবে।’ বলেন, শাহীনা। 

গল্পের সিলভিয়া চরিত্রটি রূপায়ন করেছেন সাবা। আর অলিন্দ চরিত্রে দেখা যাবে সজলকে। এছাড়াও অভিনয় করেছেন জুন্নু রাইন, হ্যাপি খান, কথা, পারভেজ প্রমুখ। সম্প্রতি নগরীর উত্তরায় নাটকটির দৃশ্যধারনের কাজ শেষ হয়েছে। ৩০ সেপ্টেম্বর রাত ১১টায় বৈশাখী টেলিভিশনে নাটকটি প্রচারিত হবে বলেও জানান এ নির্মাতা।   

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ সেপ্টেম্বর ২০১৭/শান্ত/মারুফ 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়