ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আরিফুল-শুভর বোলিং তোপে ২১৮ রানেই অলআউট খুলনা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৪, ৭ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আরিফুল-শুভর বোলিং তোপে ২১৮ রানেই অলআউট খুলনা

চার উইকেট শিকারী রংপুরের সোহরাওয়ার্দী শুভ (ছবি : সাহেল মিয়া)

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন আইওটি স্মার্ট ফ্রিজ জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে রংপুর বিভাগের মুখোমুখি হয়েছে খুলনা বিভাগ। রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে খুলনা বিভাগ প্রথমে ব্যাট করতে নামে। বৃষ্টির কারণে প্রথম দিন মাত্র ২২.২ ওভার খেলা হয়। আজও রাজশাহীতে বৃষ্টি হানা দেয়। দুপুরে বৃষ্টি হওয়ায় আজ এই মাঠে ৩৫.৪ ওভার খেলা হয়। তাতে দুইদিনে ৫৮.৪ ওভার ব্যাট করে সবকটি উইকেট হারিয়ে ২১৮ রান সংগ্রহ করেছে। আগামীকাল তৃতীয় দিনে রংপুর বিভাগ তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নামবে।

খুলনার ১০টি উইকেটের ৮টি রংপুরের আরিফুল হক ও সোহরাওয়ার্দী শুভ ভাগাভাগি করে নিয়েছেন। বাকি দুটি উইকেট নিয়েছেন তানভীর হায়দার।

ব্যাট হাতে খুলনার হয়ে হাফ সেঞ্চুরির দেখা পেয়েছেন এনামুল হক বিজয় ও নাহিদুল ইসলাম। বিজয় ৯৮ বলে ৯ চার ও ১ ছক্কায় ৬১ রান করেন। অন্যদিকে নাহিদুল ৬০ বল খেলে ৫টি চার ও ১টি ছক্কায় ৫১ রান করেন। ২৭টি রান আসে উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ মিথুনের ব্যাট থেকে। ২০ রান করেন জিয়াউর রহমান।

খুলনা বিভাগ তাদের প্রথম সাক্ষাতে রংপুরের সঙ্গে ড্র করেছিল। দ্বিতীয় সাক্ষাতেও ড্রয়ের মঞ্চ তৈরি করে দিয়েছে বৃষ্টি। নাটকীয় কিছু না ঘটলে এই ম্যাচের ভাগ্যে ড্র ভিন্ন অন্য কিছু নেই হয়তো।



রাইজিংবিডি/ঢাকা/৭ অক্টোবর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়