ঢাকা, রবিবার, ৭ কার্তিক ১৪২৪, ২২ অক্টোবর ২০১৭
Risingbd
সর্বশেষ:

রাজধানীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

রেজা পারভেজ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১০-১১ ৬:৫৫:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৭-১০-১১ ৬:৫৫:৪৮ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : কুমিল্লার একটি বিস্ফোরক আইনের মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল।

দুইদিনের কর্মসূচির অংশ হিসেবে বুধবার দুপুরে ধানমন্ডি থানা ছাত্রদল মিছিল বের করে। ধানমন্ডি থানা ছাত্রদলের প্রাক্তন সভাপতি শেখ খালিদ হাসান জ্যাকিরের নেতৃত্বে ধানমন্ডি-৫ নম্বর মিরপুর রোড থেকে ৮ নম্বর পর্যন্ত বিক্ষোভ মিছিল করে নেতা-কর্মীরা।

মিছিলে ছাত্রদল নেতাদের মধ‌্যে যুগ্ম  সম্পাদক মো. সাইফুল ইসলাম সেতু, মো. আতিকুর রহমান, মাঈন উদ্দিন রুবেল, আরিফুর রহমান রাসেল, রেজাউল করিম রাব্বি, মো. কফিল উদ্দিন, শেখ ফারুকউজ্জামান জুয়েল, রিয়াদ খান, শুভ দাস, রেজাউন আহমেদ মিলন, মো. আমির হাসান, মো. ইমরান হোসেন, সাব্বির হাসান সানি, ফাহিম হাবীব, পলাশ আহমেদ, মো. সানাউল্লাহ সানা, আরিফ, ইমরান সাকিব, পারভেজ আহমেদ শিমুল, নাইমুল প্রধান, কাজী জামিল হেসেন, মেজবা, মো. সুমন, আশিকুর রহমান শাওন, তারিকুল ইসলাম, রাকিবুল ইসলাম, শিমুল প্রমুখ উপস্থিত ছিলেন।

দুই বছর আগে কুমিল্লার চৌদ্দগ্রামে বিস্ফোরক আইনের একটি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ ‘পলাতক’ আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত। এ মামলায় ৭৮ জনকে আসামি করে পুলিশের দেওয়া অভিযোগপত্র গ্রহণ করে কুমিল্লার জেলা ও দায়রা জজ জেসমিন আরা বেগম সোমবার এই আদেশ দেন।



রাইজিংবিডি/ঢাকা/১১ অক্টোবর ২০১৭/রেজা/সাইফ

Walton
 
   
Marcel