ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিঙ্গাপুরে পৌঁছেছেন এরশাদ

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৯, ১৬ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিঙ্গাপুরে পৌঁছেছেন এরশাদ

জ্যেষ্ঠ প্রতিবেদক : চিকিৎসার জন্য সাতদিনের সফরে সিঙ্গাপুর গেলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। ইতিমধ্যে তিনি সিঙ্গাপুরে পৌঁছেছেন।

‍সোমবার সকালে সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন প্রাক্তন এই রাষ্ট্রপতি। সকাল সাড়ে ৮টায় তিনি বিজি-৮৪ বিমানযোগে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন।

তার সফরসঙ্গী হয়েছেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, নাসরিন জাহান রতনা, মেজর খালেদ আখতার (অব.), চেয়ারম্যানের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আলহাজ সফিকুল ইসলাম সেন্টু, পার্টির ভাইস চেয়ারম্যান আমানত হোসেন আমানত এবং কেন্দ্রীয় নেতা ড. মেহেজুবুন্নেসা রহমান।

শারিরিক চেকআপ শেষে সাতদিন পর দেশে ফিরবেন প্রাক্তন এই রাষ্ট্রপতি। বিমানবন্দরে বিদায় জানান পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য মো. আবুল কাশেম, সৈয়দ আবু হোসেন বাবলা, গোলাম কিবরিয়া টিপু, আলহাজ সাহিদুর রহমান টেপা, ফখরুল ইমাম, এসএম আব্দুল মান্নান, সুনীল শুভ রায়, তাজুল ইসলাম চৌধুরী, মসিউর রহমান রাঁঙ্গা, ব্যারিস্টার দিলারা খন্দকার, ভাইস চেয়ারম্যান- অ্যাডভোকেট মো. জিয়াউল হক মৃধা, অধ্যাপক নুরুল ইসলাম মিলন, আলমগীর শিকদার লোটন, বাহাউদ্দিন আহমেদ বাবুল, নুরুল ইসলাম নুরু, আলহাজ্ব শওকত চৌধুরী, যুগ্ম মহাসচিব মো. নুরুল ইসলাম ওমর, মো. ইয়াহ ইয়া এহিয়া চৌধুরী, কাজী আশরাফ সিদ্দিকী, শফিকুল ইসলাম শফিক, সাংগঠনিক সম্পাদক মুনিম চৌধুরী বাবু, কেন্দ্রীয় নেতা পীর ফজলুল রহমান, মোহাম্মদ আলী শেখ, কাজী আবুল খায়ের, কর্নেল (অব.) সাব্বির আহমেদ, এমএ সালাম, মো. নজরুল ইসলাম এবং অ্যাডভোকেট  মো. আলতাফ আলী প্রমুখ।




রাইজিংবিডি/ঢাকা/১৬ অক্টোবর ২০১৭/নঈমুদ্দীন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়