ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

দেশে ফেরার সম‌য় পরোয়ানা

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৬, ১৭ অক্টোবর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশে ফেরার সম‌য় পরোয়ানা

নিজস্ব প্রতিবেদক : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, যখনই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দেশে ফিরে আসার সময় হয়েছে তখনই তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। তারপরও তিনি অবশ্যই দেশে আসবেন।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জা‌রির প্রতিবাদে জাতীয়তাবাদী সামা‌জিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এ মানববন্ধনের আয়োজন করে।

রিজভী বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জা‌রি ক‌রে‌ছে সরকার। চিকিৎসা শেষে ঠিক তার যখন আসার সম‌য় হয়েছে তখনই পরোয়ানা জা‌রি। এদের (সরকারের) ছক বাধা আছে, সব কিছুর টাইমিং করা আছে।

রিজভী বলেন, জিয়াউর রহমান বহুদলীয় গণত‌ন্ত্রের প্রতিষ্ঠাতা তা বলা যাবে না, কবির কথা ভুল আওয়ামী লীগের কথা সত্য, আইনমন্ত্রীর কথা সত্য, তাদের কথা মানতে হ‌বে, না মানলে আপনি মামলা খাবেন, গুম হবেন, খুন হবেন।

মানববন্ধনে আরো উপ‌স্থিত ছিলেন জাসাস নেতা মামুন আহমেদ, চল‌চ্চিত্র অভিনেতা হেলাল খান, অভিনেতা আশ্রাফ উ‌দ্দিন উজ্জ্বল, জাসাসের জেষ্ঠ্য যুগ্ম সম্পাদক রতন শাহা, যুগ্ম সাধারণ সম্পাদক মীর মোহাম্মদ মন্টু প্রমুখ।




রাইজিংবিডি/ঢাকা/১৭ অক্টোবর ২০১৭/সাওন/নাসির/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়