ঢাকা, বুধবার, ২৯ অগ্রহায়ণ ১৪২৪, ১৩ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

বিএনপির অনেক নেতাই সরকারের সঙ্গে যোগাযোগ করছে

আরিফ সাওন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-১২-০৭ ২:৪১:২৫ পিএম     ||     আপডেট: ২০১৭-১২-০৮ ৮:৫৯:২১ এএম

নিজস্ব প্রতিবেদক : গোপনে বিএনপির অনেক নেতারই সরকারের সঙ্গে যোগাযোগ রয়েছে বলে মন্তব্য করেছেন  আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

তিনি বলেন, তারা চায় বেগম জিয়ার শাস্তি হোক। আর খালেদা জিয়ার শাস্তি হলেই তারা খালেদাকে টা টা বাই বাই দিয়ে অন্য কোনো দল গঠন করবে নয়তো সরকারের সঙ্গে আসবে। 

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ নামের একটি সংগঠন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, ‘খালেদা জিয়া যখন দুর্নীতিতে বিদেশে ধরা পড়েছে তখন আপনারা চুপসে গেছেন। আপনাদের মুখে কোনো কথা নেই। এটি যদি আজ দেশের কোনো পত্রিকা প্রকাশ করত তাহলে বলতেন এটা সরকারের ষড়যন্ত্র। এখন আর কিছু বলতে পারছে না। কারণ বিদেশের পত্রিকায় খালেদা জিয়ার অবৈধ অর্থের কথা প্রকাশ করেছে।’

সরকারের প্রাক্তন এই মন্ত্রী বলেন, খালেদা জিয়া ক্ষমতায় থাকা অবস্থায় দেশকে দুর্নীতিতে চ্যাম্পিয়ন বানিয়েছিলেন। আর এখন তিনি নিজেই দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়ে গেলেন।

খালেদা জিয়ার অবৈধ অর্থ বিদেশ থেকে ফেরত আনার দাবি জানিয়ে আওয়ামী লীগের এই মুখপাত্র বলেন, ‘এর আগেও তারেক, কোকোর অবৈধ অর্থ দেশে ফেরত আনা হয়েছে। আমি দাবি জানাব, সরকার যেন সেই প্রক্রিয়ায় খালেদা জিয়ার অবৈধ অর্থ দেশে ফিরিয়ে আনে।

এ সময় উপস্থিত ছিলেন প্রাক্তন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, আওয়ামী লীগ নেতা এমএ করিম, বলরাম পোদ্দার প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/৭ ডিসেম্বর ২০১৭/সাওন/ইভা

Walton
 
   
Marcel