ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আরইউজে নির্বাচন ২৫ ডিসেম্বর

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৫, ১১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আরইউজে নির্বাচন ২৫ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) ত্রি-বার্ষিক নির্বাচন আগামী ২৫ ডিসেম্বর।

নির্বাচন উপলক্ষে রোববার রাতে ইউনিয়ন কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তফসিল ঘোষণা করেন আরইউজে নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার নুরুল ইসলাম সরকার আসলাম। এ সময় নির্বাচন কমিশনার ডা. এফএমএ জাহিদ উপস্থিত ছিলেন।

এ ছাড়া এ সময় রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ, সিনিয়র সাংবাদিক মুস্তাফিজুর রহমান খান আলম, আরইউজে কোষাধ্যক্ষ তবিবুর রহমান মাসুম উপস্থিত ছিলেন।

ঘোষিত তফসিল অনুযায়ী খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে ১২ ডিসেম্বর, খসড়া ভোটার তালিকায় আপত্তি গ্রহণ ও সিদ্ধান্ত গ্রহণ ১৩ ও ১৪ ডিসেম্বর। চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে ১৫ ডিসেম্বর।

মনোনয়নপত্র বিতরণ ও জমা ১৭ ও ১৮ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ও প্রার্থী তালিকা প্রকাশ ১৯ ডিসেম্বর সন্ধ্যা ৭টায়। মনোনয়নপত্র প্রত্যাহার ২০ ডিসেম্বর। চূড়ান্ত প্রাথী তালিকা প্রকাশ ২১ ডিসেম্বর এবং ভোটগ্রহণ ২৫ ডিসেম্বর সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত।

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে এবার ৭টি পদে প্রতিদ্বন্দ্বিতা হবে। এগুলো হলো- সভাপতি পদে একজন, সহসভাপতি পদে ১ জন, সাধারণ সম্পাদক পদে ১ জন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ১ জন, কোষাধ্যক্ষ পদে ১ জন ও নির্বাহী সদস্য পদে দুজন।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য ৩ হাজার টাকা, সহসভাপতি, যুগ্ম সম্পাদক ও কোষাধ্যক্ষ পদের জন্য ২ হাজার টাকা এবং সদস্য পদের জন্য ১ হাজার টাকা মনোনয়নপত্রের মূল্য নির্ধারণ করা হয়েছে।

 




রাইজিংবিডি/রাজশাহী/১১ ডিসেম্বর ২০১৭/তানজিমুল হক/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়