ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আ.লীগকে হারানোর মতো দল বাংলাদেশে নেই : জয়

নৃপেন রায় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২০, ১১ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ.লীগকে হারানোর মতো দল বাংলাদেশে নেই : জয়

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগকে হারানোর মতো রাজনৈতিক দল বাংলাদেশে নেই বলে দাবি করেছেন সজীব ওয়াজেদ জয়।

সোমবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তার তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেন, আগামী নির্বাচনে আমি এমপি পদপ্রার্থী হচ্ছি না। আমার উদ্দেশ্য দলকে ক্ষমতায় রাখা। এমপি-মন্ত্রিত্বে লোভ আমার নেই।

তিনি আরো বলেন, আমি এখানে এসেছি দলকে একটা সুখবর জানাতে। আমার জরিপ অনুযায়ী, আগামী নির্বাচনে দল ক্ষমতায় আসবে। ২০০৮ সালের নির্বাচনের চেয়েও বেশি ভোট পাব।

সজীব ওয়াজদ জয় বলেন, আওয়ামী লীগ আগামী নির্বাচনে ক্ষমতায় আসবেই। দেশের মানুষের বিশ্বাস ও সমর্থন আমাদের প্রতি আছে। আওয়ামী লীগকে হারাবার মতো দল বাংলাদেশে নেই।

দলীয় কোন্দল প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগে গ্রুপিং-লবিং থাকে। তবে আন্দোলন বা নির্বাচন এলে সবাই ঐক্যবদ্ধ হয়ে মাঠে নেমে যায়।

তিনি আরো বলেন, নির্বাচনে বিজয় নিয়ে আমি চিন্তা করি না। কিন্তু ষড়যন্ত্র আছে। খেয়াল রাখতে হবে, ৫ জানুয়ারির মতো কোনো দুর্ঘটনা-ঘটনা যেন না ঘটে।

জরিপের ব্যাপারে তিন বলেন, একটি পেশাদার প্রতিষ্ঠান দিয়ে জরিপ করানো হয়েছে। এতে আমিও জড়িত ছিলাম। আমি মনে করি, এটি ওয়ান অব দ্য মোস্ট অ্যাকুরেট জরিপ।

সৌদি আরবে জিয়া পরিবারের টাকা পাচার নিয়ে বিএনপি নেতা মির্জা ফখরুলের বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, প্রমাণ হয়েছে, তারা কীভাবে মিথ্যা কথা বলে। এফবিআই বাংলাদেশে এসে সাক্ষ্য দিয়ে গেছে। সেখানে ফখরুল সাহেব কীভাবে বলেন যে, দুর্নীতি নেই। তাদের দুর্নীতির টাকা বিদেশ থেকে ফেরত এসেছে। নিশ্চয়ই তাদের আরো দুর্নীতির টাকা আছে এবং ধরাও পড়বে।

সংবাদ সম্মেলনের আগে সজীব ওয়াজদ জয় আওয়ামী লীগ নেতাদের সাথে বৈঠক করেন। বৈঠকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন। এছাড়া সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।




রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৭/নৃপেন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়