ঢাকা, সোমবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

বান্দরবান জাপার সম্মেলন কমিটি

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-১২ ৮:০৯:২৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০১-১২ ৮:০৯:২৪ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : বান্দরবান জেলা জাতীয় পার্টির ৮৩ সদস্যবিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। কমিটির আহ্বায়ক হয়েছেন ক্য শৈ অং। বেলাল হোসেন, খালেক মৌলভী, মোস্তাফিজর রহমান, বাবুল চন্দ্র দে ও সেতারা আহমেদকে যুগ্ম আহ্বায়ক এবং শওকত জামানকে (মিশুক) সদস্য সচিব করা হয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এই কমিটি অনুমোদন দেন বলে শুক্রবার দলের যুগ্ম দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান জানান।

তিনি বলেন, বান্দরবান জেলায় জাতীয় পার্টিকে শক্তিশালী, গতিশীল ও সুসংগঠিত করতে দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপির সুপারিশে পার্টির চেয়ারম্যান এই কমিটি অনুমোদন দিয়েছেন। অনুমোদনের তারিখ থেকে ১০ মার্চ ২০১৮ (তিন মাস) এর মধ্যে সম্মেলন করে এই কমিটিকে একটি শক্তিশালী পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে। অন্যথায় কমিটি বাতিল বলে গণ্য হবে।

কমিটির অন্যরা হলেন, সদস্য পদে নুরুল আলম, নুরুল আলম, হানিফুর রশিদ বাচ্চু, কামাল উদ্দিন আকাশ, মংলু মার্মা, শাহজাহান, জিয়া উদ্দিন, জসিম উদ্দিন, আব্দুল ওয়াহাব, মো. কাওসার, সাইদুর রহমান শুক্কুর, আপ্রু মে মার্মা, মো. রফিক, আজগর আলী, সামসু উদ্দিন, মো. হাসান, কবির আহমদ, আজিজুর রহমান, গিয়াস উদ্দিন, আব্দুস সবুর, খাইরুল কবির, নাছির উদ্দিন, নাছিরুল আলম, মো. নাছির, নেজাম উদ্দিন, নাজিম উদ্দিন, ইউ বেউতিন (স্যার), আনিসুর রহমান, মো. আলী, ইসমাইল, আলমগীর, সাজেদা বেগম, শাহিন আক্তার, জহির উদ্দিন রবি, আমিন, জনাব খুরশেদ, জাহেদ, মহরম আলী প্রমুখ।

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক পার্টির কমিটি : মো. মিজানুর রহমানকে আহ্বায়ক, সুমন আশরাফকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও নাসির উদ্দিন হাওলাদার নাছিমকে সদস্য সচিব করে ঢাকা মহানগর উত্তর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

কমিটির সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করবেন শাহজাহান মিয়া।

শুক্রবার স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি ও সদস্য সচিব মো. বেলাল হোসেন এই কমিটির অনুমোদন দেন বলে সংগঠনটির কেন্দ্রীয় সদস্য (দপ্তর) মাহবুবুর রহমান কামাল জানিয়েছেন।

তিনি বলেন, ঢাকা মহানগর উত্তরে প্রতিটি এলাকায় স্বেচ্ছাসেবক পার্টিকে সুসংগঠিত করতে এই কমিটি কাজ করবে। কমিটি তিন মাসের মধ্যে প্রতিটি থানায় সম্মেলন করে পরবর্তীতে মহানগরীর সম্মেলনের মাধ্যমে একটি শক্তিশালী কমিটি গঠন করবে।



রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৮/নঈমুদ্দীন/মুশফিক

Walton Laptop
 
     
Marcel
Walton AC