ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আরেকবার ক্ষমতায় যেতে চান এরশাদ

মোহাম্মদ নঈমুদ্দীন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৭, ২২ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আরেকবার ক্ষমতায় যেতে চান এরশাদ

জ্যেষ্ঠ প্রতিবেদক : শেষ বয়সে আরেকবার ক্ষমতায় যেতে চান জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এতে তার পরিশ্রম সার্থক হবে বলে মনে করেন তিনি।

সোমবার দুপুরে জাপার বনানী কার্যালয়ে আয়োজিত যৌথসভায় সভাপতির বক্তব্যে তিনি এ আকাঙ্ক্ষা ব্যক্ত করেন।

১৫ ফেব্রুয়ারি দলের মহাসমাবেশ সফল করার লক্ষ্যে এ যৌথসভার আয়োজন করা হয়।

প্রাক্তন রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, যেকোনো মূল্যে মহাসমাবেশ সফল করতে হবে। ১৫ ফেব্রুয়ারি প্রমাণ করতে হবে জাতীয় পার্টি শক্তিশালী দল। আমাদের সাংগঠনিক শক্তি আছে, জনবল আছে। বিরোধী দল নয়, আগামীতে আমাদের ক্ষমতায় যেতে হবে। মৃত্যুর আগে পার্টিকে ক্ষমতায় দেখতে চাই। তবেই আমি শান্তি পাব।

‘জাতীয় পার্টির রাজনীতি নিয়ে অনেকে সমালোচনা করেন, এতে আমারও খারাপ লাগে। আজ আমরা ঘুরে দাঁড়িয়েছি। অনেক কষ্ট সহ্য করেছি। তবে আর নয়। সামনে আমাদের সুদিন। দেশের মানুষও পরিবর্তন চায়। জনগণ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। আমিও মৃত্যুর আগে দেখে যেতে চাই, জাতীয় পার্টি ক্ষমতায়’, বলেন হুসেইন মুহম্মদ এরশাদ।

জাপার চেয়ারম্যান বলেন, দুই দলের নির্যাতনের হাত থেকে মানুষ পরিত্রাণ চায়। শান্তি, সুখ ও নিরাপত্তা চায়। শান্তি ও নিরাপত্তার ভরসার স্থান একমাত্র জাতীয় পার্টি। রংপুরের নির্বাচনে দেশের মানুষ পরিবর্তনের ম্যাসেজ দিয়েছে। আমাদেরকে আর কেউ ফেলনা মনে করে না। তোমরা শক্তি অর্জন কর, সাংগঠনিকভাবে শক্তিশালী হও।

যৌথসভায় বক্তব্য রাখেন- জাপার কো-চেয়ারম্যান জি এম কাদের, দলের মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, অ্যাডভোকেট কাজী ফিরোজ রশীদ এমপি, আজম খান, ভাইস চেয়ারম্যান সফিকুল ইসলাম সেন্টু।

পার্টির মহাসচিব এ বি এম রহুল আমিন হাওলাদার বলেন, মহাসমাবেশ সফল করতে আপনারা প্রস্তুতি নিন। এ বয়সে পার্টির চেয়ারম্যান যেভাবে দলের জন্য নিবেদিত তা থেকে আমাদের শিক্ষা নিতে হবে। তার আদর্শ অনুসরণ করে নেতাকর্মীদের উজ্জীবিত করতে হবে। দলকে সুসংগঠিত করে মহাসমাবেশ সফল করতে হবে।

দলত্যাগীদের জন্য জাপার দরজা খোলা, জানিয়ে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, পার্টি ছেড়ে অনেক নেতা চলে গেছেন। আবার ফিরে আসতে চান। আপনাদের জন্য জাতীয় পার্টির দরজা খোলা রয়েছে। সবাইকে নিয়ে আমরা এগিয়ে যেতে চাই। ইনশাআল্লাহ, আমরাই ক্ষমতায় যাব।

যৌথসভায় উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য আবুল কাসেম, তাজুল ইসলাম চৌধুরী এমপি, সালমা ইসলাম চৌধুরী এমপি, ফখরুল ইমাম এমপি, সাহিদুর রহমান টেপা, এস এম ফয়সল চিশতী, মাহমুদুল ইসলাম চৌধুরী, মীর আব্দুস সবুর আসুদ, এহয়া চৌধুরী এমপি, এ টি ইউ তাজ রহমান, অবসরপ্রাপ্ত মেজর খালেদ আখতার, ইকবাল হোসেন রাজু, উপদেষ্টা রিন্টু আনোয়ার, নাজমা আখতার, রেজাউল ইসলাম ভুইয়া, ব্যারিস্টার দিলারা খন্দকার, কাজী মামুনুর রশিদ, ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জহির, আরিফ খান, দিদারুল ইসলাম দিদারসহ দলের সংসদ সদস্য, প্রেসিডিয়াম সদস্য, উপদেষ্টা ও ভাইস চেয়ারম্যানগণ।

সম্পাদকমণ্ডলীর সঙ্গে এরশাদের বৈঠক মঙ্গলবার
জাতীয় পার্টির মহাসমাবেশ সফল করার লক্ষ্যে দলের বনানী কার্যালয়ে পার্টির সম্পাদকমণ্ডলীর সঙ্গে বৈঠক করবেন হুসেইন মুহম্মদ এরশাদ।

পার্টির চেয়ারম্যানের সভাপতিত্বে সভায় যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সম্পাদকমণ্ডলীর সদস্য, যুগ্ম সাংগঠনিক সম্পাদক, যুগ্ম সম্পাদকমণ্ডলীর সদস্য, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও কেন্দ্রীয় সদস্যবৃন্দ উপস্থিত থাকবেন।



রাইজিংবিডি/ঢাকা/২২ জানুয়ারি ২০১৮/নঈমুদ্দীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়