ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ওয়ালটন জাতীয় বেসবল প্রতিযোগিতা চলতি মাসের শেষ সপ্তাহে

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৯, ২৩ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন জাতীয় বেসবল প্রতিযোগিতা চলতি মাসের শেষ সপ্তাহে

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের ব্যাবস্থাপনায় শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন ৫ম জাতীয় বেসবল প্রতিযোগিতা-২০১৮’।

চলতি মাসের শেষ সপ্তাহে পল্টন মাঠে অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতা। তিন দিনব্যাপী এই প্রতিযোগিতায় বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, ডিএমপি, ঢাকা বিভাগ থেকে ঢাকা জেলা, খুলনা বিভাগ থেকে নড়াইল জেলা, রাজশাহী বিভাগ থেকে সিরাজগঞ্জ জেলাসহ ৮টি দল দুই গ্রুপে অংশগ্রহণ করবে। দুই গ্রুপের শীর্ষ দুটি দল ফাইনালে খেলবে। এর আগে অনুষ্ঠিত চারটি জাতীয় প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে মোকাদ্দেস আলী স্পোর্টস একাডেমী, টানা দুইবার চ্যাম্পিয়ন সিরাজগঞ্জ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (এসকেএসপি), চতুর্থ আসরে বাংলাদেশ পুলিশ। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন।

পঞ্চমবারের মতো জাতীয় বেসবল প্রতিযোগিতার পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসায় ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, ‘ওয়ালটন এমনই একটি প্রতিষ্ঠান যারা গোটা ক্রীড়াঙ্গনের শুভাকাঙ্খী। দেশের প্রায় সব ধরণের খেলাধুলার সঙ্গেই তারা সম্পৃক্ত হচ্ছে। ওয়ালটন আসলে বেসবলের পুরনো বন্ধু। এর আগে ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় জাতীয় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আবারও তারা বেসবলের পাশে এসেছে। সে জন্য তাদের ধন্যবাদ জানাচ্ছি। ওয়ালটন সব সময় বেসবলের পাশে আছে, আশা করব ভবিষ্যতেও তারা আমাদের পাশে থাকবে।’

 



এই প্রতিযোগিতায় পৃষ্ঠপোষকতা করার বিষয়ে ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের সঙ্গে আমাদের সম্পর্ক অনেক দিনের। তাদের সঙ্গে গেল কয়েক বছর ধরে কাজ করছি। এবারও তাদের সঙ্গে সম্পৃক্ত হওয়ার নীতিগত সিদ্ধান্ত হয়েছে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসের শেষ সপ্তাহে ওয়ালটন ৫ম জাতীয় বেসবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। বেসবল ক্রিকেটের আদলের একটি খেলা। পৃথিবীর অন্যতম দর্শকপ্রিয় একটি ইভেন্ট। প্রাচীন খেলাও বটে। আস্তে আস্তে বাংলাদেশেও এই খেলাটি জনপ্রিয়তা পাচ্ছে। কারণ, এই খেলাটি অনেকটা ক্রিকেট খেলার মতো। আশা করছি এক সময় বাংলাদেশে ক্রিকেটের মতো এই বেসবলও জনপ্রিয় হয়ে উঠবে।’

এই প্রতিযোগিতার সহযোগিতায় থাকবে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে থাকবে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/২৩ জানুয়ারি ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়