ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

জাতীয় পুরুষ ও মহিলা কুস্তি প্রতিযোগিতা শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৩, ১১ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাতীয় পুরুষ ও মহিলা কুস্তি প্রতিযোগিতা শুরু

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের ব্যবস্থাপনায় আজ রোববার থেকে শুরু হয়েছে দুই দিনব্যাপী (১১ ও ১২ ফেব্রুয়ারি) ৩৩ তম জাতীয় সিনিয়র পুরুষ ও ৭ম জাতীয় সিনিয়র মহিলা কুস্তি প্রতিযোগিতা ২০১৮।

শহীদ ক্যাপ্টেন এম. মুনসর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও বাংলাদেশ আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ। এসময় উপস্থিত ছিলেন ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান ও যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদসহ অন্যান্যরা।

 



প্রতিযোগিতার উদ্বোধনী দিনে পুরুষ ও মহিলা উভয় বিভাগে মোট ১৬টি ওজন শ্রেণির প্রথম ও দ্বিতীয় রাউন্ডের খেলা শেষ হয়েছে। পুরুষ ৫৭, ৬১, ৬৫, ৭০, ৭৪, ৮৬, ৯৭ ও ১২৫ কেজি এবং মহিলাদের ৪৮, ৫৩, ৫৫, ৫৮, ৬০, ৬৩, ৬৯ ও ৭৫ কেজি ওজন শ্রেণিতে রাজশাহী, কুমিল্লা, নড়াইল, খুলনা, কিশোরগঞ্জ, বিজিবি, সেনাবাহিনী, পুলিশ ও আনসার দল থেকে মোট ২০০জন কুস্তিগীর অংশ গ্রহন করছে।

আগামীকাল সোমবার বিকেল ৪টায় প্রতিযোগিতার সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনের সভাপতি এবং নৌ ও পরিবহন মন্ত্রী শাজাহান খান, এমপি।



রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৮/আমিনুল 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়