ঢাকা, শুক্রবার, ২ অগ্রহায়ণ ১৪২৫, ১৬ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

সকালে শেখ জামালে, বিকেলে জাতীয় দলে অপু!

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০২-১৩ ৮:৪৫:৫৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০২-১৩ ৮:৪৮:৩৫ পিএম
শেখ জামালের ও জাতীয় দলের জার্সি গায়ে নাজমুল ইসলাম অপু

ক্রীড়া প্রতিবেদক : সাকিব আল হাসানের বদলি হিসেবে প্রথমবারের মতো জাতীয় দলে সুযোগ পেয়েছেন নাজমুল ইসলাম অপু।

জাতীয় দলে ডাক পেয়ে রোমাঞ্চিত বাঁহাতি স্পিনার। তার দলে ডাক পাওয়ার গল্পটাও দারুণ। চলছে ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগ। তৃতীয় রাউন্ডের খেলায় বৃহস্পতিবার অপুর দল শেখ জামাল ধানমন্ডি ক্লাবের প্রতিপক্ষ মোহামেডান স্পোর্টিং ক্লাব। প্রথম দুই ম্যাচ জেতা শেখ জামাল আজ সকালে নিজেদের ধানমন্ডির মাঠে তৃতীয় ম্যাচ জয়ের প্রস্তুতি নিচ্ছিল। সকাল ১০টা থেকে চলে তাদের অনুশীলন। পুরো দলের সঙ্গে অনুশীলনে ছিলেন অপু। দুপুর ২টায় হঠাৎ তার ফোনে বিসিবি থেকে ফোন। জানানো হয় ৩টায় জাতীয় দলের সঙ্গে করতে হবে অনুশীলন। কিছু চিন্তা না করেই অপু চলে গেলেন মিরপুরে। সকালের ঘাম ঝরানো অনুশীলন শেষে বিকেলে আবার জাতীয় দলে অনুশীলন। 

 



মেঘ না চাইতেই বৃষ্টির মতো এমন ডাক পাওয়ায় নাজমুল ইসলাম অপুর অনুভূতি কেমন? রাইজিংবিডিকে শোনালেন সেই রোমাঞ্চের কথা, ‘হুট করেই ডাক পেলাম। কি করব কিছুই বুঝতে পারছিলাম না। ফোন পেলাম আর চলে গেলাম। জার্সি গায়ে নেমে পড়লাম অনুশীলনে। এখন অনুশীলনের পর বুঝতে পারছি যে কেমন লাগছে।’

জাতীয় দলের হয়ে খেলার স্বপ্ন থাকে প্রতিটি ক্রিকেটারের। জাতীয় দলের সঙ্গে থাকতে পারাটাও অনেকের জন্য পরম পাওয়া। সীমাহীন আনন্দের। সুযোগ পাওয়ার অপেক্ষায় আছেন বল হাতে বিপিএলে আলো ছড়ানো এই ক্রিকেটার।

 



আর সুযোগ পেলে বিপিএলের মতোই জাতীয় দলের হয়ে আলো ছড়াতে চান, ‘সত্যিই জাতীয় দলের সঙ্গে থাকা অনেক বড় আনন্দের। আশা করছি দলে সুযোগ পাব। আর সুযোগ পেলে অবশ্যই সেটা কাজে লাগাব। বিপিএলে যেভাবে দলের প্রয়োজনে বোলিং করেছি ঠিক এভাবেই জাতীয় দলের হয়ে কাজ করতে চাই।’

বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে ১০ ম্যাচে ৬.৫৩ ইকোনমি রেটে ১২ উইকেট নিয়েছেন অপু। দলকে শিরোপা জেতাতে বড় ভূমিকাও রেখেছেন। ঘরোয়া ক্রিকেটে পেরেছেন। জাতীয় দলেও একই দ্যুতি ছড়াতে পারেন কিনা সেটাই দেখার।



রাইজিংবিডি/ঢাকা/১৩ ফেব্রুয়ারি ২০১৮/আমিনুল/ইয়াসিন

Walton Laptop
 
     
Marcel
Walton AC