ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘আইনি প্রক্রিয়া ছাড়া খালেদার মুক্তি সম্ভব নয়’

কাঞ্চন কুমার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৭, ১৬ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আইনি প্রক্রিয়া ছাড়া খালেদার মুক্তি সম্ভব নয়’

কুষ্টিয়া সংবাদদাতা : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, আইনি প্রক্রিয়া ছাড়া খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব নয়। দণ্ডিত ব্যক্তিকে আন্দোলন করে মুক্ত করা যায় না।

আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া স্টেডিয়ামে ওয়ালটন প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটলীগের উদ্বোধনকালে তিনি এ সব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপির যেসব নেতারা আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করার কথা বলে নাটক করছেন, আসলে তারাও তার মুক্তি চান না।

তিনি বলেন, যিনি এতিমের টাকা আত্মসাতের দায়ে আদালতে দণ্ডিত হয়েছেন, তার কাছ থেকে নৈতিকতা আশা করা যায় না। নৈতিকতা, সততা, গণতন্ত্র হারিয়ে  খালেদা জিয়া এখন একজন দণ্ডিত কায়েদী।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের বয়স প্রায় ৯০ বছর। এত বয়স্ক একজন মানুষ কখন কী বলে সেই কথা ধরতে নেই। কয়েক দিন আগেও এই এরশাদ আওয়ামী লীগের সঙ্গে  জোটবদ্ধ হয়ে ৭০টি আসনে ভোট করতে চেয়েছিলেন। আবার উনি বলছেন আওয়ামী লীগের জনপ্রিয়তা শূন্য। যদি তাই হয় তবে উনি আবার জোট করতে চাইলেন কেন?

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী, অতিরিক্ত সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ প্রমুখ।

ক্রিকেট লিগে ১৪টি দল অংশ নিচ্ছে। উদ্বোধনী খেলায় অংশ নেয় এ্যাথলেটিক ক্লাব ও তরুন সংঘ ক্লাব।



রাইজিংবিডি/কুষ্টিয়া/১৮ এপ্রিল ২০১৮/কাঞ্চন কুমার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়