ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘নির্বাচিত হলে নাগরিক সুবিধা নিশ্চিত করা হবে’

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২০, ১২ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘নির্বাচিত হলে নাগরিক সুবিধা নিশ্চিত করা হবে’

কেসিসি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেকের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক বলেছেন, ‘খুলনা সিটি করপোরেশনের অনেক এলাকার মানুষ এখনো পরিপূর্ণ নাগরিক সুবিধা থেকে বঞ্চিত। ওই সব এলাকার অধিবাসীরা সব ধরনের সেবা ঠিকমতো পাচ্ছে না। এসব এলাকার মানুষের নাগরিক সুবিধা নিশ্চিত করাই আমার লক্ষ্য।’

তিনি বলেন, ‘ঘুষ, দুর্নীতিমুক্ত কেসিসি গড়া এবং সকল কর্মকর্তা-কর্মচারীদের জবাবদিহিতার আওতায় আনা আমরা লক্ষ্য।’

এজন্য তিনি ১৫ মের নির্বাচনে নৌকা প্রতীককে ভোট দিয়ে বিজয়ী করার জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানান। শনিবার নগরীর ৩১ নম্বর ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

সকাল ৮টায় আব্দুল খালেক নগরীর মতিয়াখালী ব্রিজ থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন। এরপর শিপইয়ার্ড, মতিয়াখালী মৌজা, মোল্লা বাড়ি, লবণচরা, জিন্নাহপাড়া, হঠাৎ বাজার, বান্ধা বাজার, বোখারী পাড়া, মোক্তার হোসেন রোড সংলগ্ন এলাকায় সাধারণ মানুষের সাথে সালাম ও কুশল বিনিময় করেন। এ সময় এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে তিনি নির্মাণাধীন ইসলামপাড়া মেইন রোড রোববারের মধ্যে চলাচলের উপযোগী করে দিতে ঠিকাদারকে নির্দেশ প্রদান করেন।

গণসংযোগকালে মেয়র প্রার্থীর সাথে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, জাসদ খুলনা মহানগর শাখার সভাপতি ও ১৪ দল নেতা রফিকুল হক খোকন, সদর থানা আওয়ামী লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা জিয়াউল ইসলাম মন্টু, ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ মো. ফারুক হোসেন, সাধারণ সম্পাদক সাহেবুর রহমান পিটু মোল্লা, সাবেক সভাপতি রফিকুল আলম, কাউন্সিলর প্রার্থী ও নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল, আওয়ামী লীগ নেতা হেমায়েত উদ্দিন, খান মো. কবির হোসেন, হিটু, জালাল আহমেদ, মোশারেফ হোসেন, আকরাম হোসেন, আজিজুল বারী বাহার, শেখ আরিদুল্লাহ, আ. বারেক, যুবলীগ নেতা আরিফ হোসেন, আসাদুজ্জামান শাহীন প্রমুখ।

 

 

 

রাইজিংবিডি/খুলনা/১২ মে ২০১৮/মুহাম্মদ নূরুজ্জামান/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়