ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

চ্যাম্পিয়নস লিগ না জিতলে জিদান বরখাস্ত হতেন!

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৫, ১ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চ্যাম্পিয়নস লিগ না জিতলে জিদান বরখাস্ত হতেন!

জিনেদিন জিদান

ক্রীড়া ডেস্ক : ঘোষণাটা এসেছে আচমকাই। চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদকে হ্যাটট্রিক শিরোপা এনে দেওয়ার পাঁচ দিন পরই কোচের পদ থেকে ফ্লোরেন্তিনো পেরেজও। পেরেজ বলেছেন, ‘আজীবন’ জিদানকে রিয়ালে চেয়েছিলেন তিনি। তবে দুই মেয়াদে রিয়ালকে কোচিং করানো ক্যাপেলো বলছেন, কিয়েভের ফাইনালে রিয়াল লিভারপুলের কাছে হেরে গেলে জিদানকে চাকরিচ্যুত করতেন পেরেজ।

স্কাই ইতালিয়াকে ক্যাপেলো বলেন, ‘অন্য কেউ তার জায়গা নির্বাচন করার আগে জিদান নিজের পছন্দটাই চেয়েছিলেন। রিয়াল মাদ্রিদ যদি কিয়েভে হারত, তাহলে পেরেজ নিশ্চিত তাকে বরখাস্ত করত।’

রিয়ালে জিদানের উত্তরসূরি কে হবেন? রিয়াল মাদ্রিদের যুব দলের কোচ গুইতিকে এগিয়ে রাখছেন ক্যাপেলো, ‘পেরেজ সম্ভবত গুইতিকে নিয়োগ দেবে, এটা তার নিজের সিদ্ধান্তেই হবে।’

রিয়াল মাদ্রিদের সবচেয়ে বড় তারকা ক্রিস্টিয়ানো রোনালদো সাংবাদিকদের বলেছেন, বার্নাব্যুতে নিজের ভবিষ্যৎ নিয়ে ভাবছেন তিনি। ক্যাপেলো মনে করেন, পর্তুগিজ ফরোয়ার্ড তার প্রাক্তন ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ফিরে যেতে পারেন এবং রিয়ালে রোনালদোর বিকল্প হতে পারেন বায়ার্ন মিউনিখের রবার্ট লেভানডফস্কি।

‘আমার মনে হয়, ক্রিস্টিয়ানো রোনালদো ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে যেতে চায়। স্বদেশী কোচ হোসে মরিনহোর অধীনে ইউনাইটেডের হয়ে খেলতে চায়। গোল করার পরিপেক্ষিতে রোনালদোর অভাব পূরণের প্রয়োজন হবে রিয়াল মাদ্রিদের। এই মুহূর্তে শুধু একটি নামই পাওয়া যায়- রবার্ট লেভানডফস্কি। করিম বেনজেমা সম্ভবত থেকে যাবে, পেরেজ এখনো তার বড় ভক্ত’- যোগ করেন ক্যাপেলো।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ জুন ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়