ঢাকা, বুধবার, ৭ অগ্রহায়ণ ১৪২৫, ২১ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

হেরোইন পাচার: ২ জনের মৃত্যুদণ্ড

নোমান : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৬-১১ ৭:৩১:০৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১১ ৯:৫৮:০৬ পিএম

নিজস্ব প্রতিবেদক, সিলেট : ডাকযোগে হেরোইন পাচারের মামলায় সিলেটে দুইজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি প্রত্যেককে এক লাখ টাকা করে অর্থদণ্ড করা হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলেন- বিয়ানীবাজারের টিকরপাড়া উত্তরভাগ গ্রামের তমছির আলীর ছেলে পারভেজ আলম সুমন (২৬) ও রাজ্জাকপুর গ্রামের মুহিব আলীর ছেলে হোসেন আহমদ মানিক (৫১)।

সোমবার দুপুরে সিলেট মহানগর দায়রা জজ মো. মফিজুর রহমান ভূঁইয়া এই রায় দেন। রায় ঘোষণার সময় আসামি সুমন আদালতে উপস্থিত ছিলেন। তবে হোসেন আহমদ পলাতক রয়েছেন।

আদালতের পিপি মফুর আলী বিষয়টি নিশ্চিত করেছেন। মামলার নথির বরাত দিয়ে তিনি জানান, ২০১৪ সালের ৯ মার্চ পাকিস্তানের লাহোর থেকে সিলেটের বৈদেশিক ডাক বিভাগের মাধ্যমে দক্ষিণ সুরমা পোস্ট অফিসে ৭ কেজি ৯০৫ গ্রাম ওজনের হেরোইনের পার্সেল আসে।

পার্সেলে চারজনের নাম-ঠিকানা দেওয়া থাকলেও যাচাই-বাছাই করে তা ভুয়া বলে প্রমাণ পাওয়া যায়। তবে ঠিকানার সঙ্গে লেখা মোবাইল ফোন নম্বরের সূত্র ধরে পারভেজ আলম সুমন ও হোসেন আহমদ মানিককে শনাক্ত করে পুলিশ।

এ ঘটনায় একই বছরের ১৯ মে সিলেট বৈদেশিক ডাক বিভাগের শুল্ক ইউনিটের সহযোগী রাজস্ব কর্মকর্তা মিজানুর রহমান দক্ষিণ সুরমা থানায় মামলা করেন। পরের বছরের ২ নভেম্বর দুইজনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ।



রাইজিংবিডি/সিলেট/১১ জুন ২০১৮/নোমান/বকুল

Walton Laptop
 
     
Marcel
Walton AC