ঢাকা, সোমবার, ১২ আষাঢ় ১৪২৫, ২৫ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

নিবন্ধন না পেলে আদালতে যাবে গণসংহতি আন্দোলন

হাসিবুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৬-১১ ৭:৩২:৫১ পিএম     ||     আপডেট: ২০১৮-০৬-১১ ৭:৩২:৫১ পিএম

নিজস্ব প্রতিবেদক : রাজনৈতিক দল হিসেবে নিবন্ধন পেতে সব শর্ত পূরণ করে আবেদন করা হয়েছে বলে নির্বাচন কমিশনকে (ইসি) চিঠি দিয়ে জানিয়েছে গণসংহতি আন্দোলন। আর নিবন্ধন না পেলে আদালতের শরণাপন্ন হবে বলে জানিয়েছেন দলটি প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি।

সোমবার রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনারের কাছে দলের প্রধান সমন্বয়ক ও ভারপ্রাপ্ত নির্বাহী সমন্বয়কারী স্বাক্ষরিত একটি চিঠি দেওয়া হয়।

এ সময় জোনায়েদ সাকি সাংবাদিকদের বলেন, দুটি দলকে বিবেচনায় নিয়ে গণসংহতি আন্দোলনসহ বাকি দলগুলোকে বাতিল করা হয়েছে বলে আমরা মিডিয়ার মাধ্যমে জানতে পেরেছি। তাই এ বিষয়ে আজকে আমরা কমিশনকে চিঠি দিচ্ছি। প্রয়োজনে পরবর্তীতে স্মারকলিপি দেওয়া হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাকি বলেন, আমরা সব শর্ত পূরণ করে আবেদন করেছি। নির্বাচন কমিশনের যে তিনটি শর্ত আছে তার তিন নম্বর শর্ত পূরণ করে আমরা আবেদন করেছি। যেখানে মাঠপর্যায়ে নির্দিষ্ট পরিমাণ দলীয় কার্যালয় থাকার কথা। আমাদের সে পরিমাণ দলীয় কার্যালয় রয়েছে।

আমাদের জানা মতে, মাঠপর্যায়ে কমিশন কোনো ইন্সপেকশন করেনি। তাহলে কিসের ভিত্তিতে আমাদের আবেদন বাতিল হয় সেটি বোধগম্য নয়।

নিবন্ধন না পেলে এটি পাওয়ার জন্য যতগুলো ধাপ পূরণ করতে হয়, আমরা তা করব; প্রয়োজন হলে আমরা অবশ্যই আদালতে যাব- যোগ করেন তিনি। 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ জুন ২০১৮/হাসিবুল/মুশফিক

Walton Laptop
 
   
Walton AC