ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ছিন্নমূল ১৫০ শিশুর অন্যরকম ঈদ

সাইফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ১৪ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছিন্নমূল ১৫০ শিশুর অন্যরকম ঈদ

নিজস্ব প্রতিবেদক : ঈদ আনন্দ শিশুদের সাথে ভাগ করে নিতে রাজধানী ঢাকার তেজগাঁও রেললাইন বস্তিতে ছিন্নমূল শিশুদের হাতে নতুন ঈদের পোষাক তুলে দিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন মিডিয়া মিউজিয়াম ইয়ুথ ক্লাব।

সংগঠনের কর্মকর্তারা বৃহস্পতিবার ১৫০ জন শিশুর হাতে নতুন পোষাক তুলে দেন। ঈদের মাত্র একদিন আগে নতুন পোষাক পেয়ে খুব খুশি শিশুরা।

নতুন জামা নিতে আসা শিশু আকলিমার মা জানান, ‘আর একদিন পরে ঈদ কিন্তু ওর বাবা নেই। আমি বাসায় কাজ করি। যে টাকা পাই তাতে বাসা ভাড়া দিয়ে আর টাকা থাকে না। জামা পেয়ে আকলিমা যে কত্ত খুশি হয়েছে আপনারাই দেখেন।

এমন আকলিমার মত রাসেল, হিরন, জালিছ, নুরিদের চোখে মুখে ছিল হাসি আর উচ্ছ্বাস।

 



মিডিয়া মিউজিয়াম ইয়ুথ ক্লাবের প্রেসিডেন্ট এম এম বাদশাহ্ বলেন, ‘শিশুদের কথা চিন্তা করেই ২০০৯ সালের অক্টোবর মাসে এক সান্ধ্যকালীন আড্ডায় শুরু হয়েছিল মিডিয়া মিউজিয়াম ইয়ুথ ক্লাবের পথচলা। এরপর থেকে প্রতি বছরই ঈদের সময়ে নতুন পোষাক দেওয়ার কাজটি করছি আমরা।’

শিশুদের জন্য নতুন জামা কিনতে যারা সহায়তার হাত বাড়িয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

এম এম বাদশাহ্ বলেন, ‘এ ধরনের কর্মকাণ্ডে তারুণ্য-উদ্যম আর উদ্দীপনায় তরুণ সমাজকে কাজে লাগাতে হবে। তাহলে দেশের সামগ্রিক উন্নয়ন ঘটবে।’

পোশাক বিতরণের সময় উপস্থিত ছিলেন সংগঠনের ভাইস প্রেসিডেন্ট রিয়াজুল ইসলাম, মমিন হোসেন, সাধারণ সম্পাদক এফ এম বায়জিদ, প্রচার সম্পাদক মো. শাহজালাল এবং কার্যনির্বাহী সদস্য মাসুদ রানা।



রাইজিংবিডি/ঢাকা/১৪ জুন ২০১৮/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়