ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পশ্চিমবঙ্গে গাড়ি-বাসের সংঘর্ষে তৃণমূল নেতাসহ নিহত ৬

শাহেদ হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৯, ২৭ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পশ্চিমবঙ্গে গাড়ি-বাসের সংঘর্ষে তৃণমূল নেতাসহ নিহত ৬

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের পশ্চিমবঙ্গে একটি ব্যক্তিগত গাড়ি ও বাসের মুখোমুখি সংঘর্ষে মুর্শিদাবাদের পাঁচ তৃণমূল নেতাসহ ছয়জন নিহত হয়েছে। এদের মধ্যে চারজন নব নির্বাচিত পঞ্চায়েত সমিতির সদস্য । বুধবার সকাল সাড়ে ছ’টা নাগাদ পূর্ব মেদিনীপুরের মারিশদায়, ১১৬ জাতীয় সড়কে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, কান্দি ব্লকের কৃষি কর্মাধ্যক্ষ হায়দার আলি, পূর্ণধরপুরের পঞ্চায়েত সভাপতি সমরনাথ ঘোষ, পঞ্চায়েত সদস্য দেবসাগর দে, কান্দি ব্লকের পূর্ত কর্মাধ্যক্ষ কালা হাজি এবং পূর্ণধরপুরের অঞ্চল সভাপতি অসিত দাস।  এদের মধ্যে চারজন কান্দি পঞ্চায়েত সমিতির নির্বাচনে জয়ী হয়েছিলেন। দুর্ঘটনায় গাড়ির চালক প্রদীপ দাসেরও মৃত্যু হয়েছে।

নিহতরা প্রত্যেকেই মুর্শিদাবাদ জেলার কান্দির বাসিন্দা। তারা কান্দি থেকে দিঘায় যাচ্ছিলেন। দিঘা থেকে প্রায ৪০ কিলোমিটার দূরে মারিশাদায় একটি গাড়িকে ওভারটেক করার পর নিয়ন্ত্রণ হারানো দিঘা থেকে হাওড়াগামী বাস প্রবল গতিতে ব্যক্তিগত গাড়িটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মত্যু হয় পাঁচজনের। গুরুতর জখম অবস্থায় পূর্ণধরপুরের অঞ্চল সভাপতি অসিত দাসকে নিয়ে যাওয়া হয়ছিল কাঁথি হাসপাতালে। কিন্ত তাকেও বাঁচানো যায়নি।

প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, দুর্ঘটনার সময় বাসটি ছুটছিল ৮০-৯০ কিলোমিটার গতিতে। ব্যক্তিগত গাড়িটির গতি ছিল একশোর কাছাকাছি। দুর্ঘটনার পর কাঁথি মহকুমা হাসপাতালে যান পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী। বাসটিকে আটক করা গেলেও চালক ও খালাসিকে ধরতে পারেনি পুলিশ।

সূত্র : আনন্দবাজার



রাইজিংবিডি/ঢাকা/২৭ জুন ২০১৮/শাহেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়