ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ঢাকায় ‘ইনক্রেডিবলস টু’

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০২, ৪ জুলাই ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢাকায় ‘ইনক্রেডিবলস টু’

বিনোদন ডেস্ক : ‘দ্য ইনক্রেডিবলস’ ভক্তদের দীর্ঘ অপেক্ষায় রেখেছিলেন পরিচালক বব বার্ড। সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের কথা বলে পার করে দেন দীর্ঘ ১৩ বছর। অপেক্ষার অবসান ঘটিয়ে গত ১৫ জুন পর্দায় এসেছে ‘ইনক্রেডিবলস টু’। মুক্তির পর বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে সিনেমাটি। আগামী ৬ জুলাই নগরীর স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে সিনেমাটি।

সিনেমাটির প্রকাশিত টিজারে দেখা যায়, শিশু জ্যাক-জ্যাক তার নতুন সুপার পাওয়ার নিয়ে খুবই উল্লসিত। বিক্ষিপ্তভাবে সে তার ক্ষমতা চারদিকে ব্যবহার করছে। তার বাবা তাকে নিয়ন্ত্রণ করতে হিমশিম খাচ্ছে। ছেলের কাণ্ড-কারখানায় তিনি বেশ বিস্মিত। এবার হেলেন বা এলাস্টিগার্ল ওয়ার্কিং মায়ের চরিত্রে রয়েছেন এবং তাকে পৃথিবী রক্ষার দায়িত্বে দেখা যাবে। অন্যদিকে বব পার বা মিস্টার ইনক্রেডিবল রয়েছেন ‘হোম ড্যাড’-এর চরিত্রে। তাদের তিন সন্তান ভায়োলেট, ড্যাশ এবং জ্যাক-জ্যাকের দেখাশোনা করতেও দেখা যাবে বব পারকে।

২০ কোটি মার্কিন ডলার বাজেটের এ সিনেমাটি মুক্তির প্রথম সপ্তাহেই ৩৪ কোটি মার্কিন ডলারের বেশি আয় করেছে। আর ২২ জুন ভারতে মুক্তি পাওয়ার পর মাত্র দুই দিনেই আয় করেছে ৪ কোটি রুপি। পিক্সার স্টুডিওর এখন পর্যন্ত প্রথম সপ্তাহের আয়ে সবচেয়ে এগিয়ে আছে এটি। এরই মাঝে আয়ের দিক দিয়ে সর্বকালের সেরা ১০ বিগেস্ট ওপেনিং ডোমেস্টিক সিনেমার  তালিকায় জায়গা করে নিয়েছে ‘ইনক্রেডিবলস টু’।

‘ইনক্রেডিবলস’ এক সুপারহিরো পরিবারের গল্প। যেখানে মা-বাবা আর তিন ছেলে-মেয়ে, সবারই আছে অদ্ভুত, অবিশ্বাস্য সব ক্ষমতা। এ ক্ষমতা কাজে লাগিয়ে দুষ্টুলোকদের শায়েস্তা করতে গিয়ে মজার সব কাণ্ড ঘটায় তারা। ২০০৪ সালে মুক্তি পায় ‘দ্য ইনক্রিডেবল’। মুক্তির শুধু ভক্তদের মনই জয় করেনি, সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছে।  ঘরে তুলে নিয়েছিল অস্কার পুরস্কার। তাই দ্বিতীয় সিনেমাটি নিয়েও সবার কৌতূহল একটু বেশি।



রাইজিংবিডি/ঢাকা/৪ জুলাই ২০১৮/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়