ঢাকা, সোমবার, ৯ আশ্বিন ১৪২৫, ২৪ সেপ্টেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

মানুষ এখন আর বাংলা সিনেমা দেখে না : এরশাদ

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-০৭ ৭:০৩:১৭ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-০৭ ৭:০৩:১৭ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, মানুষ এখন আর বাংলা সিনেমা দেখে না। ৩০টির মতো বাংলা চ্যানেল থাকলেও খবর ছাড়া চ্যানেলগুলো আমরা খুব একটা দেখি না। বিদেশী আগ্রাসনে হারিয়ে যাচ্ছে দেশীয় সংস্কৃতি। বিদেশী চ্যানেল আমাদের কুশিক্ষা দিচ্ছে। বর্তমান সমাজে মাদকের যে বিস্তার এটাও বিদেশী সংস্কৃতির ফল।

শনিবার বিকেলে রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) ভবনে জাতীয় সাংস্কৃতিক পার্টির ২৭তম জাতীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি ও চলচ্চিত্র অভিনেতা মাসুদ পারভেজ সোহেল রানার সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন জাপার কো-চেয়ারম্যার জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু, মশিউর রহমান রাঙ্গা, অবসরপ্রাপ্ত মেজর খালেদ আখতার, হাজী সাইফুদ্দিন মিলন, উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া, জহিরুল আলম রুবেল, নিগার সুলতানা রানী, নাজমুল খান, সুলতান মাহমুদ, নাজিম আহমেদ প্রমুখ।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, সমাজে আজ শুধুই অনাচার অবিচার। হাতুড়ি দিয়ে ছাত্রদের পা ভাঙা হয়। অপরাধ- তারা কোটা সংস্কার চায়। এটা তো ছাত্রদের ন্যায্য দাবি। ঘুষ আর দুর্নীতি আজ সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে।

‘আমার সময় ফেনসিডিল নিষিদ্ধ করেছিলাম। বর্তমানে নিষিদ্ধ এই ফেনসিডিল লক্ষ লক্ষ বোতল কোথা থেকে আসে তা আমরা জানি,’ মন্তব্য করেন প্রাক্তন রাষ্ট্রপতি।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, ২৭ বছর আমরা ক্ষমতার বাইরে। পৃথিবীতে ক্ষমতার বাইরে একটি দল এত বছর রাজনীতিতে টিকে থাকতে পারে নাই। আমরা টিকে আছি। কারণ, মানুষ আমাদের উন্নয়ন ও সুশাসনের কথা আজও স্মরণ করে। যেখানে গরুর গাড়ি চলতো সেখানে আজ গাড়ি চলে। যেখানে যেতে তিন দিন লাগত, সেখানে এখন তিন ঘণ্টায় যাওয়া যায়। এটা জাতীয় পার্টির অবদান।

জাপায় কোনো কোন্দল নেই, এ দাবি করে দলটির চেয়ারম্যান বলেন, আমাদের দলে আগে অনেক কোন্দল ছিল, কিন্তু এখন আমরা সবাই একযোগে কাজ করছি। উদ্দেশ্য একটাই- আগামী নির্বাচনে আমাদের জয়ী হতে হবে।



রাইজিংবিডি/ঢাকা/৭ জুলাই ২০১৮/নঈমুদ্দীন/রফিক

Walton Laptop
 
     
Walton