ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

বার্সায় ৭ নম্বর জার্সি পেলেন কুতিনহো

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৮-১০ ৩:২৮:২৯ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১০ ৭:৩৯:১১ পিএম
বার্সায় ৭ নম্বর জার্সি পেলেন কুতিনহো
Voice Control HD Smart LED

ক্রীড়া ডেস্ক: লিভারপুল থেকে বার্সেলোনায় যোগ দেওয়ার পর থেকে ক্লাবটির সঙ্গে ভালোই মানিয়ে নিয়েছেন ফিলিপ কুতিনহো। কাতালান ক্লাবটিতে থিতু হওয়ায় ব্রাজিলিয়ান এ তারকা এবার ক্লাবটির ৭ নম্বর জার্সি পেয়েছেন।

চলতি বছরের জানুয়ারিতে ক্লাবটিতে যোগ দেওয়ার পর জাভিয়ের মাশ্চেরানোর কারণে শূন্য হওয়ায় ১৪ নম্বর জার্সিটি পেয়েছিলেন কুতিনহো। এবার ৭ নম্বর জার্সি পেলেন তিনি।

বার্সেলোনার হয়ে তুরস্কের আরদা তুরান সবশেষ এই জার্সি গেয়ে খেলেছেন। এর আগে লুইস ফিগো, হেনরিক লারসন, ডেভিড ভিয়ার মতো তারকারা এই জার্সি গায়ে খেলেছেন। ২০১৫ সালে তুরান আসার আগে জার্সিটি ছিল স্প্যানিশ ফরোয়ার্ড পেদ্রোর গায়ে। এবার এই জার্সি গায়ে ঝড় তুলতে দেখা যাবে ব্রাজিলিয়ান তারকা কুতিনহোকে।

জানুয়ারির ট্রান্সফার উইন্ডো চলাকালীন লিভারপুল থেকে বার্সায় যোগ দেন কুতিনহো। দলের লা লিগা জয়ে ১৮ ম্যাচে ৮ গোল করে অবদান রাখেন সেলেসাও এ তারকা। এছাড়া রাশিয়া বিশ্বকাপে ব্রাজিলের হয়ে দুটি গোল করে সেলেসাওদের কোয়ার্টার-ফাইনালে ওঠাতেও ভূমিকা রাখেন তিনি।

গ্রীষ্মের দলবদলে অ্যাটলেটিকো মাদ্রিদ তারকা আঁতোয়ান গ্রিজমানকে দলে ভেড়ানোর চেষ্টা করে বার্সা। ফরাসি এ তারকা ন্যু ক্যাম্পে আসলে ৭ নম্বর জার্সিটি তার হাতেই তুলে দেওয়া হতো। কিন্তু গ্রিজম্যান না আসায় অবশেষ কুতিনহো পেলেন এই নম্বরের জার্সি।



রাইজিংবিড/ঢাকা/১০ আগস্ট ২০১৮/শামীম

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge