ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ষড়যন্ত্রের ঐক্য ফল দেবে না : মেনন

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ২২ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ষড়যন্ত্রের ঐক্য ফল দেবে না : মেনন

নিজস্ব প্রতিবেদক : ড. কামাল হোসেন এবং ডা. বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে জাতীয় ঐক্য প্রক্রিয়া ফলপ্রসূ হবে না বলে মন্তব্য করে সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, ‘‘ষড়যন্ত্রের এই ঐক্য ফল দেবে না।’’

তিনি বলেন, ‘‘ড. কামাল হোসেনের জাতীয় ঐক্যের মূলশক্তি থাকবে বিএনপি-জামায়াতে ইসলামী। ড. কামাল ও বদরুদ্দোজা চৌধুরী থাকবেন শুধু সাক্ষীগোপাল। আন্দোলন দূরে থাক, তারা একত্রে কোনো কাজই করতে পারবেন না।’’

শনিবার রাজধানীর শাহজাহানপুরের ১১নং আওয়ামীলীগ ওয়ার্ড কার্যালয়ে অত্র এলাকার স্কুল-কলেজ, মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি, সম্পাদক, শিক্ষকেরা, মসজিদ কমিটির সদস্যরা, ইমামদের সঙ্গে দেশের চলমান উন্নয়ন কার্যক্রম নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ড. কামাল হোসেনের নেতৃত্বে নতুন ঐক্যে বিএনপির সংশ্লিষ্টতা বিষয়ে সমালোচনা করে মেনন বলেন, কামাল হোসেনের মতো জনবিচ্ছিন্ন ব্যক্তির নেতৃত্বে গড়ে ওঠা আন্দোলন এখন জগাখিচুড়ি অবস্থায় দাঁড়িয়েছে। যেখানে বিএনপি গত নয় বছরে নয়টি আন্দোলন করতে পারেনি, সেখানে এই ঐক্য আন্দোলনের ডাক দিয়ে সরকার পতনের কথা বলছে।

তিনি বলেন, আন্দোলন দূরের কথা, এই ঐক্য আসলে তাদের মধ্যে ঐক্যই আনতে পারবে না। বর্তমান সরকারের উন্নয়নের কাছে তাদের ষড়যন্ত্রের ঐক্য ধুয়ে বিলীন হয়ে যাবে।

১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. কামরুজ্জামান বাবুলের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ইসমাত জামিল লাভলু, শাহজাহানপুর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক আব্দুল মুকিত হাওলাদার, অ্যাডভোকেট হুমায়ুন সহ স্থানীয় আওয়ামী লীগ ও ওয়ার্কার্স পার্টির নেতারা।



রাইজিংবিডি/ঢাকা/২২ সেপ্টেম্বর ২০১৮/আসাদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়