ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘বিএনপি খালেদা ও তারেককে মাইনাস করতে চায়’

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৩৯, ২৬ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বিএনপি খালেদা ও তারেককে মাইনাস করতে চায়’

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, এক-এগারোর কুশীলবদের ভাড়া করে বিএনপি তাদের দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানকে মাইনাস করে করতে চায়।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, জাতীয় ঐক্যের নেতা ড. কামাল হোসেন এক-এগারোর কুশীলবদের অন্যতম প্রধান ছিলেন। জাতীয় ঐক্যের নামে এক-এগারোর কুশীলবদের ঐক্য হচ্ছে। মির্জা ফখরুল ইসলাম ও ব্যারিস্টার মওদুদ আহমদ তাদের ভাড়া করার মধ্য দিয়ে খালেদা জিয়া ও তারেক রহমানকে বিএনপি থেকে মাইনাস করছে। তারা চায় না, বেগম জিয়া জেল থেকে বের হোক, তারেক জিয়া দেশে ফিরে আসুক। ড. কামাল ২০ দলের মধ্যে ভাড়া খেলতে গেছেন। এখন তারা কতটুকু খেলে, এটা দেখার বিষয়।

তিনি আরো বলেন, বিএনপির অন্য নেতারা কি জানেন যে, বেগম জিয়া ও তারেক জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে মির্জা ফখরুল ইসলাম ও ব্যারিস্টার মওদুদ আহমদ? বিএনপির সমাবেশ ছিল ২৭ তারিখে। আর ১৪ দলের নাগরিক সমাবেশের তারিখ ঠিক ছিল ২৯ সেপ্টেম্বর। বিএনপি গণ্ডগোল করতে ২৭ তারিখ থেকে ২৯ তারিখ সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে। তাদের উদ্দেশ্য স্পষ্ট- তারা ঝগড়া করতে চায়। বিএনপি গণ্ডগোল সৃষ্টি করলে জনগণকে সাথে নিয়ে প্রতিহত করা হবে।

সভায় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেন, দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করলে তার পরিণতি ভয়াবহ হবে। জনগণকে সাথে নিয়ে গণধোলাই দেওয়া হবে।

বিএনপির নির্বাচনে আসা প্রসঙ্গে তিনি বলেন, নিজেদের অস্তিত্ব রক্ষার জন্যই বিএনপি নির্বাচনে আসবে। তবে পানি একটু ঘোলা করেই আসবে।

সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সারাহ বেগম কবরীর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, চিত্রনায়িকা অরুণা বিশ্বাস প্রমুখ।



রাইজিংবিডি/ঢাকা/২৬ সেপ্টেম্বর ২০১৮/হাসিবুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়