ঢাকা, রবিবার, ২ পৌষ ১৪২৫, ১৬ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

ফাঁকা মাঠেও হল পাচ্ছে না ‘মেঘকন্যা’

রাহাত সাইফুল : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১০-১১ ৫:৩৯:৪২ পিএম     ||     আপডেট: ২০১৮-১০-১১ ৬:৪১:০৫ পিএম

বিনোদন প্রতিবেদক : আগামীকাল শুক্রবার ‘মেঘকন্যা’ ও ‘আসমানী’ সিনেমা মুক্তির ঘোষণা দেওয়া হয়েছে। একই দিন ‘মাতাল’ ও ‘নায়ক’ সিনেমাও প্রদর্শনের কথা রয়েছে। এদিকে হল না পেয়ে ‘মেঘকন্যা’ সিনেমার প্রযোজক মামলা দায়ের করেন। তারই পরিপ্রেক্ষিতে হাইকোর্ট ‘মাতাল’ ও ‘নায়ক’ সিনেমা আগামীকাল শুক্রবার মুক্তি দেয়ার বিষয়ে নিষেধাজ্ঞা দিয়েছেন। বিচারপতি তারিক উল হাকিম ও বিচারপতি মো. সোরওয়ার্দীর সমন্বয়ে গঠিত হাইকোর্ট রুলসহ এই আদেশ দেন। অন্যদিকে ‘আসমানী’ সিনেমাটি মুক্তির মিছিল থেকে সরে দাঁড়িয়েছে।

এদিকে ‘মেঘকন্যা’ আগামীকাল শুক্রবার মুক্তি পাচ্ছে। কিন্তু ফাঁকা মাঠ পাওয়ার পরও সিনেমাটি এখন পর্যন্ত একটি হলও বুকিং দিতে পারেন নি বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। তবে সিনেমাটির প্রযোজক ২০টি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়ার টার্গেট নিয়েছেন। মিনহাজ অভি পরিচালিত ‘মেঘকন্যা’ সিনেমায় ফেরদৌসের বিপরীতে অভিনয় করেছেন নিঝুম রুবিনা। এ ছাড়াও অভিনয় করেছেন হৃদ্য রঙ্গন, সুচরিতা, মুনমুন, রেবেকা প্রমুখ।

এ প্রসঙ্গে ‘মেঘকন্যা’ সিনেমার প্রযোজক এ জেড এম জাহাঙ্গীর কবির রাইজিংবিডিকে বলেন, ‘‘এখন পর্যন্ত কোনো হল বুকিং করা হয়নি। তবে মধুমিতা হলের মালিক নওশাদ ভাইয়ের সঙ্গে কথা বলেছি। তিনি আমাদের বলেছেন-‘মাতাল’ না চললে ‘মেঘকন্যা’ নিবে। মাতাল যেহেতু আসছে না সে হিসেবে ‘মেঘকন্যা’ তারা নিবেন। এছাড়া আরো কিছু হল মালিকদের সঙ্গে কথা বলব। এখনই কিছু জানাতে পারছি না।’’



রাইজিংবিডি/ঢাকা/১১ অক্টোবর ২০১৮/রাহাত/শান্ত

Walton Laptop
 
     
Marcel
Walton AC