ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সন্ধ্যা ৬টায় জাতীয় ঐক্যফ্রন্টের ঘোষণা

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ১৩ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সন্ধ্যা ৬টায় জাতীয় ঐক্যফ্রন্টের ঘোষণা

জ্যেষ্ঠ প্রতিবেদক : গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্য প্রক্রিয়ার সঙ্গে বিএনপির বৃহত্তর জাতীয় ঐক্য প্রক্রিয়ার বিষয়ে আজ শনিবার সন্ধ্যা ৬টায় জাতীয় প্রেসক্লাবে ঘোষণা দেওয়া হবে।

শনিবার রাজধানীর মতিঝিলে মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ভবনের তৃতীয় তলায় ড. কামাল হোসেনের চেম্বারে এ তথ্য জানান গণফোরামের গণমাধ্যমবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম পথিক।

তিনি জানান, সন্ধ্যা ৬টায় জাতীয় প্রেসক্লাবে বৃহত্তর জাতীয় ঐক্যের ঘোষণা হবে ‘জাতীয় ঐক্যফ্রন্টে’র ব্যানারে।

এর আগে বিকেল ৫টায় রাজধানীর বেইলি রোডে ড. কামাল হোসেনের বাসায় জাতীয় ঐক্য প্রক্রিয়ায় যুক্ত নেতৃবৃন্দ ও বিএনপির নেতাদের বৈঠক হওয়ার কথা ছিল। কথা ছিল, বৈঠকের পরই ঘোষণা হবে বৃহত্তর জাতীয় ঐক্য প্রক্রিয়া।

কিন্তু এরইমধ্যে রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে জাতীয় ঐক্য প্রক্রিয়ার সঙ্গে যুক্ত নেতারা বৈঠক করেন। সেখানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও ছিলেন। বিকেল সাড়ে ৩টার দিকে তিনি কামাল হোসেনের চেম্বার থেকে বের হয়ে যান। এ সময় গণমাধ্যমের সঙ্গে তিনি কোনো কথা বলেননি। ড. কামাল হোসেনের চেম্বার থেকে বেরিয়ে তিনি পাশেই বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের চেম্বারে যান। পরে আবার ৪টার দিকে ড. কামালের চেম্বারে প্রবেশ করেন। পরে সেখানে একটি বৈঠক হয়। বৈঠকে উপস্থিত ছিলেন- গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, ডা. জাফরুল্লাহ চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, সুলতান মুহম্মদ মনসুর, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব মোস্তফা আমিন, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, আব্দুল মালেক রতন, অ্যাডভোকেট আলতাফ হোসেন, অ্যাডভোকেট জগলুল হায়দার, আ স ম শফিকুল্লাহ ও মোস্তাক আহমেদ। বৈঠকটি সাড়ে ৫টায় শেষ হয়।  

ওই বৈঠকে ছিলেন না যুক্তফ্রন্টের চেয়ারম্যান বদরুদ্দোজা চৌধুরী।

এদিকে, বিকেল পৌনে ৪টার দিকে বদরুদ্দোজা চৌধুরী ড. কামাল হোসেনের বাসায় গিয়ে ফিরে যান। বিকেল ৪টার দিকে মতিঝিলে ড. কামালের চেম্বারে আসেন মাহমুদুর রহমান মান্না।



রাইজিংবিডি/ঢাকা/১৩ অক্টোবর ২০১৮/রেজা/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়