ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টির চক্রান্ত করছে: নাসিম

আরিফ সাওন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০২, ২২ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টির চক্রান্ত করছে: নাসিম

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত নৈরাজ্য সৃষ্টির চক্রান্ত করছে। তারা ২০১৪ সালের মত জ্বালাও-পোড়াও করে দেশের নৈরাজ্য সৃষ্টি করতে চায়।

তিনি বলেন, ‘গণতান্ত্রিক অধিকারের নামে বিএনপি-জামায়াত ২০১৪ সালের মতো জ্বালাও পোড়াও করে দেশকে অস্থিতিশীল করার পায়তারা করছে। জ্বালাও-পোড়াও করা গণতান্ত্রিক অধিকার হতে পারে না। অহেতুক উত্তেজনা সৃষ্টি করবেন না।’

সোমবার রাজধানীর শ্যামলীতে ২৫০ শয্যা বিশিষ্ট টিবি হাসপাতালের আইসিইউ, এইচডিইউ ও অপারেশান থিয়েটারের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় এ কথা বলেন তিনি।  টিবি হাসপাতালের উপপরিচালক ডা. আবু রায়হান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচন বানচাল করার জন্য চক্রান্তকারীরা চক্রান্ত শুরু করেছে। কিন্তু এ দেশের শান্তিপ্রিয় মানুষ যেকোনো অশুভ শক্তিকে ভোটের মাঠে প্রতিহত করবে।

তিনি বলেন, আওয়ামী লীগ নির্বাচন চায়। বাংলার জনগণও নির্বাচন চায়। আওয়ামী লীগ কোনো নির্বাচনকে ভয় পায় না। শুধু ভয় পায় চক্রান্তকারী ও ষড়যন্ত্রকারীদের। তবে এদেশের জনগণ চক্রান্তকারীদের কালো হাত ভেঙে দিবে।

সরকারের বিভিন্নমুখী উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে মোহাম্মদ নাসিম বলেন, রাজনৈতিক ধারাবাহিকতা ছাড়া দেশ এগিয়ে যেতে পারে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে একদিকে মহাকাশ ও সমুদ্র সীমা জয় করা হয়েছে। পদ্মা সেতুর মতো মেগা প্রকল্প নিজস্ব অর্থায়নে নির্মাণ করা হচ্ছে। অন্যদিকে তৃণমূলের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নের কাজ করা হচ্ছে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২২ অক্টোবর ২০১৮/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়