ঢাকা, শুক্রবার, ২ অগ্রহায়ণ ১৪২৫, ১৬ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

আ. লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু, প্রথম কেনা হলো শেখ হাসিনার

সাইফ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১১-০৯ ১১:৫০:১৭ এএম     ||     আপডেট: ২০১৮-১১-১০ ৮:০২:৫২ এএম

নিজস্ব প্রতিবেদক : ঘোষণা করা হয়েছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল। আগামী ২৩ ডিসেম্বর নির্বাচনকে সামনে রেখে ৩০০ আসনে দলীয় প্রার্থী বাছাইয়ের জন্য মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী।

আজ শুক্রবার সকাল ১০টা থেকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ের পাশে নতুন নির্বাচনী অফিসে মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়।

দলীয় সভাপতি শেখ হাসিনার পক্ষে প্রথম মনোনয়ন ফরম সংগ্রহের মধ্য দিয়ে শুরু হয় এর কার্যক্রম। শেখ হাসিনার পক্ষে মনোনয়ন ফরম কিনেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শেখ হাসিনার জন্য দুটি মনোনয়ন ফরম কেনা হয়েছে। এর মধ্যে একটি ফরম কেনা হয়েছে শেখ হাসিনার নিজের আসন গোপালগঞ্জ -৩ (টুঙ্গীপাড়া-কোটালীপাড়া) আসনের জন্য। কেনা অন্য ফরমটি কোন আসনের তা পরে প্রকাশ করা হবে বলে জানিয়েছেন ওবায়দুল কাদের।

এদিকে, মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে সকাল থেকে নেতা-কর্মীদের ভিড়ে ধানমন্ডি এলাকায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যায় একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। আগামী ২৩ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়া যাবে ১৯ নভেম্বর পর্যন্ত। বাছাই হবে ২২ নভেম্বর এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৯ নভেম্বর।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ নভেম্বর ২০১৮/সাইফ

Walton Laptop
 
     
Marcel
Walton AC