ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাংলাদেশ সিরিজে উইন্ডিজের কোচ পোথাস

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৩, ২০ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাংলাদেশ সিরিজে উইন্ডিজের কোচ পোথাস

নিক পোথাস

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ সিরিজের জন্য নিক পোথাসকে ওয়েস্ট ইন্ডিজের অন্তর্বর্তীকালীন প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড।

আগের কোচ স্টুয়ার্ট ল গত সেপ্টেম্বরে মিডলসেক্সের দায়িত্ব নিয়েছেন। সম্প্রতি শেষ হওয়া ভারত সফর ছিল ওয়েস্ট ইন্ডিজের কোচ হিসেবে তার শেষ অ্যাসাইনমেন্ট। তিনি ক্যারিবীয়দের দায়িত্ব নিয়েছিলেন ২০১৭ সালের শুরুতে।

এই বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজের ফিল্ডিং কোচের দায়িত্ব পান পোথাস। ফুল-টাইম কোচ পাওয়ার আগ পর্যন্ত আপাতত তাকেই প্রধান কোচের দায়িত্ব দিয়েছে বোর্ড।

বোর্ডের ক্রিকেট ডিরেক্টর জিমি অ্যাডামস বলেছেন, ‘দলের এই গুরুত্বপূর্ণ মুহূর্তে নিকই কোচের দায়িত্ব পালন করবেন। আমরাই চাই তার অধীনে বাংলাদেশ সিরিজে দল ভালো পারফর্ম করুক।’

প্রধান কোচের দায়িত্ব পেয়ে পোথাস বলছেন, ‘ওয়েস্ট ইন্ডিজের কোচ হওয়াটা আমার জন্য গর্বের ব্যাপার। বাংলাদেশ সিরিজটা বেশ চ্যালেঞ্জিং হবে। আমরা এই চ্যালেঞ্জ সামলানোর জন্য প্রস্তুত।’

আগামী বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। এই সফরে বাংলাদেশের সঙ্গে দুটি টেস্ট, তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে ওয়েস্ট ইন্ডিজ।




রাইজিংবিডি/ঢাকা/২০ নভেম্বর ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়