ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ষড়যন্ত্র করতে ফখরুল পাকিস্তান দূতাবাসে গিয়েছিলেন : আ.লীগ

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৫, ৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ষড়যন্ত্র করতে ফখরুল পাকিস্তান দূতাবাসে গিয়েছিলেন : আ.লীগ

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেছেন, ষড়যন্ত্র করতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম পাকিস্তান দূতাবাসে গিয়েছিলেন।

রোববার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে আব্দুর রহমান এ অভিযোগ করেন। তবে মির্জা ফখরুল ইসলাম আলমগীর কখন পাকিস্তানি দূতাবাসে গিয়েছিলেন, সে বিষয়ে কিছু বলেননি তিনি।

আব্দুর রহমান বলেন, একদিকে বিভিন্ন গণমাধ্যমে লন্ডনে তারেক রহমানের সঙ্গে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের গোপন বৈঠকের খবর, অন্যদিকে পাকিস্তানি দূতাবাসে মির্জা ফখরুলের সাক্ষাৎ ও গোপন বৈঠক ষড়যন্ত্রের আভাস দেয়। দুই বৈঠক একই সূত্রে গাঁথা। সেই জায়গা থেকে আমরা মনে করি, এই সাক্ষাৎ আসন্ন নির্বাচন বানচালে ষড়যন্ত্রের অংশ এবং মুক্তিযুদ্ধের চেতনার রাজনীতিকে বিনষ্ট করার দুরভিসন্ধি।

আওয়ামী লীগের শরিক জাতীয় পার্টি কতগুলো আসন পাচ্ছে- জানতে চাইলে আব্দুর রহমান বলেন, আজকে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। এই বিষয়টি আমরা পরিষ্কার করতে পারব আজ বিকেল নাগাদ। এই ব্যাপারটা জানার জন্য আরো কিছুক্ষণ অপেক্ষা করতে হবে।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের বিষয়ে তিনি বলেন, আমাদের দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার খোলা চিঠির আহ্বানে সবাই সাড়া দিয়েছেন। যে কয়জন বিদ্রোহী প্রার্থী ছিলেন, আমাদের সর্বশেষ তথ্য অনুযায়ী, দুই থেকে তিনজন বাকি আছে মনোনয়ন প্রত্যাহারে।



রাইজিংবিডি/ঢাকা/৯ ডিসেম্বর ২০১৮/নূর/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়