ঢাকা, মঙ্গলবার, ১২ চৈত্র ১৪২৫, ২৬ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

মিরপুরে ড. কামালের গাড়িবহরে হামলার অভিযোগ

রেজা পারভেজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-১৪ ১২:৪৫:৩৬ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১৫ ৮:০৬:০৮ এএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে ফেরার পথে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের গাড়িবহরে হামলার অভিযোগ উঠেছে।

গণফোরামের গণমাধ্যম বিষয়ক কর্মকর্তা লতিফুল বারী হামিম রাইজিংবিডিকে জানিয়েছেন, শহীদ বুদ্ধিজীবী  দিবস উপলক্ষে সকাল সাড়ে ৯টার দিকে ড. কামাল হোসেনের নেতৃত্বে ফ্রন্টের নেতারা মিরপুরের শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে বের হওয়ার সময় আওয়ামী লীগের প্রার্থী আসলামুল হকের সমর্থকরা হামলা চালায়। এ সময় কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। সঙ্গে থাকা নেতাকর্মীদের মারধর করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।  

হামিম জানান, হামলার সময়ে ড. কামাল হোসেন গাড়িতে ছিলেন না। তবে হামলায় জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম আবদুর রবের গাড়ি চালক আহত হয়েছেন। হামলা প্রসঙ্গে ড. কামাল হোসেন ফ্রন্টের দলীয় কার্যালয়ে বিকেল ৩টায় সংবাদ সম্মেলন ডেকেছেন।   

শ্রদ্ধা নিবেদনের সময়ে ড. কামাল হোসেনের সঙ্গে গণফোরাম নেতা রেজা কিবরিয়া, বিএনপি নেতা আবদুস সালাম, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ ছিলেন।

এদিকে বুদ্ধিজীবীদের শ্রদ্ধা জানানো শেষে ড. কামাল হোসেন গণমাধ্যমের মুখোমুখি হন। এতে এক সাংবাদিক প্রশ্ন করেন, ‘জামায়াতের তো রাজনৈতিক দল হিসেবে নিবন্ধন বাতিল হয়েছে, এখন জামায়াত সম্পর্কে আপনাদের সর্বশেষ অবস্থান কী?’

এই প্রশ্নে মেজাজ হারান ড. কামাল। তিনি বলেন, ‘কত টাকা পেয়েছ এই প্রশ্নগুলো করার জন্য? শহীদ মিনারে এসেছ, শহীদদের কথা চিন্তা করা উচিত। কোন চ্যানেল থেকে এসেছ? চিনে রাখব। চুপ করো, খামোশ!’




রাইজিংবিডি/ঢাকা/১৪ ডিসেম্বর ২০১৮/রেজা/শাহেদ

Walton Laptop
 
     
Walton AC