ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪২৫, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

দুই উপনির্বাচনে আ.লীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু

রেজা পারভেজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-২৩ ১০:০৫:২৬ এএম     ||     আপডেট: ২০১৯-০১-২৩ ৫:৫০:২৩ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : কিশোরগঞ্জ-১ আসনে এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপনির্বাচনের মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছে আওয়ামী লীগ। এ ছাড়া তিন পৌরসভা ও ৩০ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনের জন্যও মনোনয়ন বিতরণ করবে দলটি।

বুধ সকাল ১০টা থেকে মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়। েএ ছাড়া  বৃহস্পতি ও শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ ও জমা নেওয়া হবে। রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এ কার্যক্রম চলবে।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক বিবৃতিতে আগ্রহীদের ২৫ জানুয়ারি বিকাল ৫টার মধ্যে মনোনয়ন জমা দেওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।

ডিএনসিসির ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের একটি প্যানেল তৈরির জন্য ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্যদের নিয়ে সভা করবে। সভায় আলাপ-আলোচনার মাধ্যমে কমপক্ষে তিন জনের একটি প্যানেল সুপারিশ করবে।

প্যানেলটি মহানগর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে প্রার্থীদের যোগ্যতা, নেতৃত্বের গুণাবলি ও জনপ্রিয়তা ইত্যাদি উল্লেখ করে কমপক্ষে তিনজনের সুপারিশ আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ২৫ জানুয়ারি মধ্যে জমা দিতে হবে। সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচনেও উল্লিখিত নিয়মাবলি প্রযোজ্য।




রাইজিংবিডি/ঢাকা/২৩ জানুয়ারি ২০১৯/রেজা/ইভা

Walton Laptop
 
     
Marcel
Walton AC