ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

মেয়েকে হত্যা করে লাশ পাতিলে, বাবা গ্রেপ্তার

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৮, ১১ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেয়েকে হত্যা করে লাশ পাতিলে, বাবা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিখণ্ড এলাকায় এক পাষাণ্ড বাবা তার ছয় বছরের শিশু মেয়েকে হত্যা করে লাশ পাতিলে ভরে ঘরের খাটের নিচে লুকিয়ে রেখেছিল।

রোববার রাতে পুলিশ শিশুর লাশ উদ্ধার এবং সোমবার ভোরে ঘাতক পিতাকে গ্রেপ্তার করেছে।

শ্রীপুর থানার এসআই মাহমুদুল হাসান জানান, নিহতের বাবা রফিকুল ইসলামকে সোমবার সোয়া ৫টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের জয়দেবপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রফিকুল পারিবারিক কলহের জেরে শ্বাসরোধ করে তার মেয়েকে হত্যা করে পাতিলে লুকিয়ে রাখার কথা স্বীকার করেছে।

নিহত ওই শিশুর নাম মনিরা খাতুন। সে স্থানীয় হাজী মোহাম্মদ আলী প্রি-ক্যাডেট স্কুলের প্লে শ্রেণির ছাত্রী ছিল। মনিরাদের গ্রামের বাড়ি গাজীপুরের কাপাসিয়া উপজেলার চাপাত গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিখণ্ড এলাকার ইয়াসিনের বাড়িতে মনিরার বাবা-মা ভাড়া থেকে পোশাক কারখানায় কাজ করতেন। মনিরার মা নাসরিন রোববার বিকেলে কারখানা থেকে বাড়িতে ফিরে মেয়ে ও স্বামীকে না পেয়ে বিষয়টি শ্রীপুর থানায় জানান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তল্লাশি করে ঘরের খাটের নিচে পাতিলের ভেতর থেকে মনিরার লাশ উদ্ধার করে।

এসআই আরো জানান, লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নাসরিন বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করেছেন।

 

 

 

 

রাইজিংবিডি/গাজীপুর/১১ ফেব্রুয়ারি ২০১৯/হাসমত আলী/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়