ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আগামী নির্বাচনগুলো সুষ্ঠু করুন: হিরো আলম

নাসির উদ্দিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৪, ১৪ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আগামী নির্বাচনগুলো সুষ্ঠু করুন: হিরো আলম

নিজস্ব প্রতিবেদক : আগামী নির্বাচনগুলো সুষ্ঠু করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়েছেন স্বতন্ত্র ঐক্য পরিষদের যুগ্ম আহ্বায়ক আশরাফুল আলম (হিরো আলম)।

তিনি বলেন, ‘আগামী নির্বাচনগুলো সুষ্ঠু করার ব্যবস্থা করুন, যাতে জনগণের কোনো অভিযোগ না থাকে’।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বাস্তবতার পরিপ্রেক্ষিতে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের ভবিষ্যৎ নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

হিরো আলম বলেন, ‘আমরা যে নির্বাচনে দাঁড়াব, নির্বাচন সুষ্ঠু হবে তা কিন্তু শিওর না। কারণ বর্তমান দেশে বিরোধীদল নেই। আমরা স্বতন্ত্ররাই বিরোধীদল। আমরা যেহেতু বিরোধীদল সেহেতু ভোটকেন্দ্রে জনগণ যেতে পারছে কি না, প্রচার করতে পারছে কি না, সুষ্ঠু ভোট হচ্ছে কি না, সেদিকে খেয়াল রাখতে হবে’।

তিনি বলেন, ‘বর্তমানে যারা সরকারে আছে তারাও একদিন থাকবে না। তখন এই দেশ কে চালাবে? তাই দেশ চালানোর জন্য স্বতন্ত্র বা নতুন রাজনৈতিক দল গড়ার সুযোগ দেওয়া হোক। আমরা যদি কোনো দলের হয়ে নির্বাচন করতাম তাহলে সবাই মূল্যায়ন করতো। কোনো দলে নেই বলে কেউ মূল্যায়ন করে না।’

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন স্বতন্ত্র ঐক্য পরিষদের আহ্বায়ক পাঠান আজাহার মহম্মদ প্রিন্স, সভাপতি আলহাজ মো. আব্দুর রহিম প্রমুখ।




রাইজিংবিডি/ঢাকা/১৪ ফেব্রুয়ারি ২০১৯/নাসির/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়